মাইজভান্ডারের খলিফা আব্দুল হালিম মুন্সি আর নেই

মাইজভান্ডার দরবার শরীফের হযরত শাহ সুফি সৈয়দ মইনুদ্দিন আহমেদ আল হাসানী আল হাসানী ও হযরত শাহ সুফি সৈয়দ ডক্টর সাইফুদ্দিন আহমেদ আলহাসানী আল হুসাইনি এর খলিফা চাঁদপুর ঢালীর ঘাট আঞ্জুমানে রহমানিয়া মই নিয়া খানকাশরিফের দায়িত্বপ্রাপ্ত আব্দুল হালিম মুন্সী আর নেই ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় ঢালিরঘাট মঈনীয়া খানকা শরীফে জানাজা অনুষ্ঠিত হবে। খানকা শরীফের পাশে তাকে দাফন করা হবে বলে জানা যায়। জানাজা নামাজে ইমামতি করবেন মাইভান্ডার দরবার শরীফের মঈনীয়া খলিফা মাওলানা রুহুল আমিন।

গতকাল ১৫ মে বুধবার রাত সাড়ে ৮ টা য় সময় ওয়ারলেস এলাকা তার মেয়ের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮০ বছর তিনি পৃথিবীতে রেখে গেছেন এক মেয়ে ও অপরিবার-পরিজন । আব্দুল হালিম মুন্সির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে মাইজভান্ডারের মঈনিয়া ভক্ত মোহাম্মদ এরশাদ খান, খলিফা মোঃ সিরাজ, খলিফা মোহাম্মদ মনির খান, মোহাম্মদ আবুল হাসেম মোহাম্মদ আলমগীর পাটোয়ারী মাওলানা কবির হোসেন মোঃ বোরহান উদ্দিন, মোঃ সিরাজ ঢালী, মুহাম্মদ জিন্নাহ, মোহাম্মদ লিটন দেওয়ান ও ঢালিঘাট খানকা শরীফের কমিটিবৃন্দ সহ ভক্তবৃন্দ।
তাহার রুহ আত্মার মাগফিরাত কামনা করে ও শোকাত্ম পরিবারের মাঝে সমবেদনা জানান ।

স্টাফ রিপোর্টার, ১৫ মে ২০২৪

Share