মহেশপুরে প্রসূতি মায়ের মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

‎Sunday, ‎03 ‎May, ‎2015  6:18:37 PM

জাহিদুর রহমান তারিক:

ঝিনাইদহের মহেশপুরের ভৈরবা বাজারে মর্ডাণ প্রাইভেট হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টার সিজার অপারেশনে প্রসূতি মায়ের মৃত্যুর ঘটনায় রোগীর স্বজনেরা ও স্থানীয় জনতা ক্লিনিক ভাঙচুর করেছে।

শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর ক্লিনিকে তালা দিয়ে মালিক পালিয়েছে। জানা গেছে, শুক্রবার বিকালে মহেশপুর উপজেলার ভৈরবা মর্ডাণ প্রাইভেট হসপিটালে কচুয়ারপোতা গ্রামের জাহাঙ্গীর হোসেনের স্ত্রী রতনা খাতুনকে সন্তান প্রসবের জন্য ভর্তি করা হয়।

ক্লিনিক কর্তৃপক্ষ রোগীকে সিজার অপারেশন করার পরামর্শ দেয়। রাতে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের ডা: আসাদুজ্জামান মিলন ও ক্লিনিক মালিক আবুল বাশার অপারেশন করেন। এ সময় রোগী অতিরিক্ত রক্ত ক্ষরণে মারা যায়। এ খবর জানাজানি হলে রোগীর স্বজন ও এলাকাবাসীরা ক্লিনিকে ব্যাপক ভাঙচুর করে। খবর পেয়ে ভৈরবা পুলিশ ফাঁড়ির এসআই সুনিল বাবু ও এ এসআই আব্দুল গাফফার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এবং রাতেই ক্লিনিকে তালা লাগিয়ে মালিক পালিয়ে যায়। মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের টিএইএ ডা: তাহাজ্জেল হোসেন জানান, ডাক্তার আসাদ্জ্জুামন মান্দারতলা সাব সেন্টারের দায়িত্বে রয়েছেন। তার অপারেশন করার সনদপত্র নেই। রোগীর লোকজন অভিযোগ দিলে আমরা তদন্তপুর্বক ব্যবস্থা নিব। মহেশপুর থানার ওসি শাহিদুল ইসলাম শাহিন জানান, শুক্রবার রাতেই সেখানে পুলিশ পাঠানো হয়। বর্তমানে ক্লিনিক কর্তৃপক্ষ তালা লাগিয়ে পালিয়েছে। তবে এ ঘটনায় রোগীর পক্ষ থেকে কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি।

চাঁদপুর টাইমস/ডিএইচ/জেআরটি/২০১৫

Share