চাঁদপুর

‘মহিমাম্বিত হে মাগফেরাতেরই রমজানুল মোবারক’

‎Tuesday, ‎30 ‎June, ‎2015   06:32:57 PM

কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল:
মহিমাম্বিত হে মাহে রমজান, মাগফেরাতের রমজান পবিত্র মাহে রমজানুল মুবারক। রহমতের ১০ দিন শেষ হয়ে শুরু হলো মাগফেরাতের ১০দিন।

বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনায় আল্লাহর দেয়া অশেষ নেয়ামতের ইবাদত এই রমজান। রহমত শেষে এখন শুরু হলো ক্ষমা প্রার্থনার ১০ দিন।

রমজানের প্রতি মুহূর্ত কাটুক সকলের সুস্বাস্থ্য, সুশৃঙ্খল ও আত্মত্যাগের মহিমায়।

রমজান মাস সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কল্যাণমূলক কাজে অংশগ্রহণের মাস। এই মাসটি ক্ষমা প্রার্থনা ও দোয়ার মাস। রমজান মাসের ফজিলত, বরকত ও রহমতের কারণে আমি সকল মুসলমান, বিশেষ করে চাঁদপুরবাসীর নিকট অসুস্থতার জন্য দোয়াপ্রার্থী।

আমি গত ২৮ জানুয়ারী যৌথবাহিনীর গ্রেফতার হয়ে একাধিক মামলায় তালিকাভূক্ত হয়ে নির্যাতনের শিকার হই।

দীর্ঘ ৩ মাস কারাভোগের পর গত ১৬ এপ্রিল ২০১৫ তারিখে আইনী প্রক্রিয়ায় জামিনে বের হয়ে শারীরীক আশংকাজনক অবস্থায় চাঁদপুর ও ঢাকার একাধিক উন্নত চিকিৎসকগণের স্মরনাপন্ন হই।

সে ধারাবিহকতায় বর্তমানে উন্নত চিকিৎসার প্রয়োজনে ঢাকার মিরপুর ১৪নং ‘সিআরপি’ হাসপাতালের ৪০৪নং কেবিনে চিকিৎসাধীন অবস্থায় রয়েছি।

আল্লাহ যেন আমাকে দ্রুত সুস্থ করে দেন, চাঁদপুরবাসীসহ সকল সুধীজন, সাংবাদিক, আইনজীবী ও দলীয় সকল স্তরের নেতাকর্মীবৃন্দের কাছে এই দোয়া প্রার্থী।

সর্বোপরি আল্লাহর সাহায্য কামনা করে সকলকে ধন্যবাদ।

চাঁদপুর টাইমস :ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

Share