Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মহামায়া বেগম জাহানারা পাবলিক স্কুলের উদ্বোধন
মহামায়া বেগম জাহানারা পাবলিক স্কুলের উদ্বোধন

মহামায়া বেগম জাহানারা পাবলিক স্কুলের উদ্বোধন

চাঁদপুর সদর উপজেলা শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া বেগম জাহানারা পাবলিক স্কুলের উদ্বোধনী অনুষ্ঠান শুক্রবার (২৯ জুলাই) বিকেল সাড়ে ৪টায় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

স্কুলের চেয়ারম্যান মোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর সিনিয়র এএসপি সার্কেল মো. নজরুল ইসলাম ।

তিনি বলেন, ‘সমাজ থেকে জঙ্গীবাদ , সন্ত্রাস ও মাদককে চিরতরে নিমূল করতে হবে । আর এ জন্য সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে । সম্মিলিত প্রচেষ্টায়ই এ থেকে আমরা মুক্ত হতে পারি । এ ব্যাপারে জেলা প্রশাসন , পুলিশ প্রশাসন,জনপ্রতিনিধি ,কমিউনিটি পুলিশিং আপনাকে সহযোগিতা করবে । শাহমাহমুদপুর ইউনিয়নে কোন নতুন লোক আসলে তার খোঁজখবর রাখতে হবে । বাড়ী-ভাড়া দেওয়ার সময় সর্তক থাকতে হবে ।’

নতুন স্কুল প্রসঙ্গে তিনি বলেন, ‘মহামায়া বেগম জাহানারা পাবলিক স্কুলটি সবেমাত্র যাত্রা শুরু হলো,আশা করি আগামীতে এটি একটি ভালো শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে এ এলাকায় শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী, ও শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ,প্রতিষ্ঠানের পরিচালক ব্যাংক কর্মকর্তা মাইনুদ্দিন রাকিব, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. হাজী আব্দুল করিম, মো. হাজী সুলতান আহমেদ, প্রতিষ্ঠানের পরিকল্পনা ও উন্নয়ন হারুন অর রশিদ, মহামায়া বাজার কমিটির সাধারণ সম্পাদক শাহজালাল বেপারী, শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন রনি প্রমুখ ।

অনুষ্ঠানে সাধারণ জ্ঞান ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সদর সিনিয়র এএসপি সার্কেল মো. নজরুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী, শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ ।

এর আগে প্রধান অতিথি মহামায়া বেগম জাহানারা পাবলিক স্কুলের নামফলক উদ্বোধন করেন।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৪:০০ এএম, ৩০ জুলাই ২০১৬, শনিবার

ডিএইচ