Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মহামায়া বাজারে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গনসংযোগ
মহামায়া

মহামায়া বাজারে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গনসংযোগ

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত কলম মার্কার ব্যাপক গনসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া মধ্য বাজার, পূর্ব বাজার, পশ্চিম বাজার, ব্যাংক রোড, মধুরোড রাস্তার মাথা, মাছ বাজার, কাঁচা বাজার, মহামায়া মসজিদ সংলগ্ন মার্কেট, মহামায়া দেবী মন্দিরের সামনের বাজার ও মহামায়া মাদ্রাসা রোডে এ গনসংযোগ করা হয়। গনসংযোগকালে তিনি ভোটারদের কাছে কাছে গিয়ে কুশল বিনিময় শেষে ভোট চান ও দোয়াত কলম মার্কা সম্বলিত লিফলেট বিতরণ করেন।

আইয়ুব আলী বেপারী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সুখে দুঃখে সবসময় পাশে থেকেছি। গত ৫ বছর আপনাদের মূল্যবান ভোটে বিজয়ী হয়ে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কোথায়ও আপনাদের সন্মান ক্ষুন্ন হয় এমন কাজ করি নি। তবে ভাইস চেয়ারম্যান থেকে তেমন কোন কাজ করা যায় না। তাই এ বছর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার নির্বাচনী মার্কা হচ্ছে দোয়াত কলম। আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন গ্রাম হবে শহর বাস্তবায়ন করা হবে। সদর উপজেলাবাসীর কাঙ্খিত সেবা পৌঁছে দেয়া হবে। আমি সবসময় মাননীয় সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি আপার পাশে থেকে কাজ করেছি। আগামী ২১ মে আপনারা আমাকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে জনগনের দৌঁড়গড়ায় কাঙ্খিত সেবা পৌঁছে দেয়া হবে।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিনিয়র স্টাফ রিপোর্টার, ৪ মে ২০২৪