গাজী সড়ক নুরানী জামে মসজিদের কমিটি গঠন

চাঁদপুর পৌরসভার ১২ নং ওয়ার্ডস্থ উত্তর গুনরাজদী গাজী সড়ক নূরানী জামে মসজিদের কমিটি গঠন করা হয়েছে। ১৭ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুমা মসজিদের সকল মুসল্লিদের উপস্থিতিতে আগামী তিন বছরের জন্য সর্বসম্মত্তিক্রমে
আলহাজ্ব লোকমান হোসেন বেপারীকে সভাপতি ও হেলাল গাজীকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ সোলাইমান তালুকদার, মোঃ আবুল কালাম আজাদ, জাকির হোসেন বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দুলাল আহমেদ, মোঃ মনির হোসেন তালুকদার, মোঃ আমিনুল ইসলাম, কোষাধক্ষ্যঃ মোঃ জিল্লুর রহমান তালুকদার, সহ কোষাধক্ষ্যঃ পদাধিকার বলে মসজিদের ইমাম, প্রচার ও আদায়কারী মোঃ হান্নান দর্জি ও মোঃ মনির তালুকদার।

এছাড়াও কমিটিতে যারা উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে রয়েছেন তারা হলেন, মোঃ শাহজালাল মোল্লা, মোঃ সিরাজ গাজী, মোঃ সফিউল্লাহ গাজী, মোঃ আব্দুল কুদ্দুস তালুকদার, মোঃ দুলাল তালুকদার, মোঃ তাফাজ্জাল মাল, মোঃ মুজিবুল হক মোড়ল বেপারী, মোঃ আব্দুর রাজ্জাক গাজী প্রমূখ। এছাড়াও অন্যান্য সাধারণ সদস্যবৃন্দ রয়েছেন।

উল্লেখ্যঃ উত্তর গুনরাজদী গাজী সড়ক এলাকায় এই নূরানী জামে মসজিদটি ২০০৫ সালে প্রতিষ্ঠা করা হয়। এটি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বিভিন্ন কমিটি বেশ সুনামের সাথে মসজিদের কার্যক্রম পরিচালনা করে আসছে। মসজিদের কার্যক্রম সুন্দর ও সুষ্ঠভাবে পরিচালনা করার লক্ষে তিন বছর পর পর এই নূরানী জামে মসজিদের নতুন করে কমিটি গঠন করা হয়।

নবগঠিত এই কমিটির মাধ্যমে আগামী দিনে মসজিদের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ পরিচালিত হবে এবং এগিয়ে যাবে বলে মুসল্লিরা আশাবাদ ব্যক্ত করেন।

প্রিতিবেদক: কবির হোসেন মিজি

Share