Home / চাঁদপুর / মরহুম লোকমান মিয়ার মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া
Hazi-Lokman-Miya

মরহুম লোকমান মিয়ার মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

দৈনিক চাঁদপুরজমিনর সম্পাদক ও প্রকাশক মো. রোকনুজ্জামান রোকনের পিতা মরহুম হাজী মোঃ লোকমান মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম, আলোচনা সভা, মিলাদ ও দোয়া ঙ্গলবার (১ মে) বিকাল ৫টায় চাঁদপুর সদর উপজেলার বাগাদী-নানুপুর চৌরাস্তা মোড় চাঁদপুরজমিন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মরহুমের সুযোগ্য পুত্র মোঃ রোকনুজ্জামান রোকন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সনাক চাঁদপুরের সভাপতি, চাঁদপুর সাহিত্য একাডেমীর মহাপরিচালক, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত।

তিনি বক্তব্যে বলেন, আমরা এত খারাপ কাজে জড়িয়ে পড়ছি। এ অবস্থা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। কারণ আমরা কেউ দুনিয়াতে চিরস্থায়ী নই। সকলকেই পরকালের জন্য প্রস্তুতি নিতে হবে। রোকনুজ্জামান রোকন অনেক কষ্ট করে তারা পেশা জীবন পার করেছেন। তার কষ্টের বিনিময় আজ একটি ভাল অবস্থানে এসেছেন। তার পিতার প্রতি ছিলো শ্রদ্ধা ও ভালোবাসা। এখনো পিতার জন্য নেক কাজগুলো করার চেষ্টা করছেন। পিতা মাতার দোয়ার কারণে সে যেন মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করতে পারে। এটা তার সৌভাগ্য যে পিতার মুত্যুর পূর্ব পর্যন্ত সেবা করার সুযোগ পেয়েছেন। আমি মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি।

দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুহাম্মদ মাসুদ আলমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বাবুরহাট স্কুল এÐ কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. মোশাররফ হোসেন দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার উপদেষ্টা সম্পাদক মো. শওকত আলী, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, দৈনিক আলোকিত চাঁদপুরের বার্তা সম্পাদক মিজান লিটন, জেলা পরিষদ এর প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, বিশিষ্ট ব্যবসায়ী, বাগাদী আহমাদিয়া ফাযিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আবু বকর সিদ্দিক পাটওয়ারী, পুলিশের সাবেক ওসি রাশেদ চৌধুরী, সাবেক ওসি সেকান্দর আলী মিয়াজী, জাফরাবাদ এমদাদিয়া মাদ্রাসার শিক্ষা সচিব মুফতি মাওলানা মাছুম বিল্লাহ, মাদরাসাতু ইশিয়াতিল উলুম এর আরবী প্রভাষক ও নানুপুর জামে মসজিদের খতিব মাওলানা মোস্তাফিজুর রহমান, সাপদী আবেদীয়া জলিলীয়া মহিলা দাখিল মাদ্রাসার সহ-সুপার মাওলানা জাকির হোসেন হিরু, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও ডিবিসি চাঁদপুর জেলা প্রতিনিধি তালহা জুবায়ের, নানুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাওলানা ওয়াজি উল্যাহ খান, মোহাম্মদীয়া মাদানিয়া দারুস সুন্নাহ হাফেজিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা ইমাম হোসাইন, দৈনিক চাঁদপুরজমিনের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি মহিউদ্দিন আল-আজাদ, বাগাদী ইউনিয়ন পরিষদ ১নং ওয়ার্ড ইউপি সদস্য রিয়াজ উদ্দিন ভুট্টো, বাগাদী জনতা উচ্চ বিদ্যালয় এর বিদ্যুৎসাহী সদস্য নুরে আলম খান রিপন। উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার সহ-সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, বিশেষ প্রতিনিধি মনীর হোসেন সজিব, মিজানুর রহমান মঞ্জু, স্টাফ রিপোর্টার বাবু আলম, গাজী মো. ইমাম হোসেন, চাঁদপুর সদর ভুমি অফিসের প্রধান সহকারী মো. শাখাওয়াত হোসেন, চাঁদপুর অটো রাইস মিলস্ এর চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিল, চাঁদপুর পৌরসভার কর্মকর্তা মো. আবু হানিফ, মুক্তিযোদ্ধা রহুল আমিন খান, মরহুমের ছেলে কাকন গাজী, বাগাদী ইউনিয়ন যুবলীগের সাবেক নেতা জাকির হোসেন খান, চাঁদপুরজমিন হাসপাতালের ল্যাব টেকনিশিয়ন মো. শাহ্ আলমসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

করেসপন্ডেন্ট

Leave a Reply