Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / মনু মিয়া মেমোরিয়াল একাডেমিতে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
Monu Mia

মনু মিয়া মেমোরিয়াল একাডেমিতে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯ নং উত্তর গোবিন্দপুর ইউনিয়নের পূর্ব ধানুয়া গ্রামের ঐতিহ্যবাহী মনু মিয়া মেমোরিয়াল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সোমবার (৫ মার্চ) বিকেলে অনুষ্ঠিত হয়ছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর বহমান।

মনু মিয়া মেমোরিয়াল একাডেমীর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ মনির হোসেন মিজির সভাপতিত্বে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অত্র বিদ্যালয়টি হাটি হাটি পা পা করে এক যুগ পেরিয়েছে, বিদ্যালয়ের শিক্ষার মান অনেক উন্নতি হয়েছে। মনু মিয়া মেমোরিয়াল একাডেমি ধানুয়া গ্রামের একটি মডেল একাডেমী হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে। এই বিদ্যালয় থেকে অনেক ছাত্র-ছাত্রী ভালো ফলাফল করে আজ উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে ভালো ফলাফল করছে। শিক্ষার মুল ভিত্তি হলো প্রাথমিক শিক্ষা। মনু মিয়া মেমোরিয়াল একাডেমী জাতি গঠনে মূখ্য ভূমিকা পালন করছে। প্রধান অতিথি আরো বলেন, এই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা একদিন সুনাগরিক হিসেবে গড়ে ওঠবে এবং দেশ ও জাতির কল্যাণে এগিয়ে আসবে বলে আমার বিশ্বাস। বিদ্যালয়ের উন্নয়নের লক্ষ্যে নিজ নিজ অবস্থান থেকে সকলকে এগিয়ে আসতে হবে। আমি মনে করি শিক্ষাখাতে বিনিয়োগ সবচেয়ে নিরাপদ ও কল্যাণকর।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ধানুয়া জনতা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক হাজি মোঃ রহিম মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ বাবুল শেখ, মোঃ বিল্লাল মিজি, চাঁদপুর পৌর ১০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রার্থী ও দৈনিক চাঁদপুর সংবাদের সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ গিয়াস উদ্দিন রানা। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের কোমলমতি ছাত্র-ছাত্রী, প্রাক্তন ছাত্র-ছাত্রী, ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সকালে ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি