মনপুরা ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় জীবন চৌধুরীর উদ্যোগে সিসি ক্যামেরা স্থাপন

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী মনপুরা ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতকরন,শিক্ষার মান উন্নয়ন ও চুরি ও বিভিন্ন অপরাধ রোধে মাদ্রাসার বিভিন্ন কক্ষে ও প্রধান গেইট সহ গুরুত্বপূর্ন স্থানে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। শনিবার জীবন চৌধুরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ওই মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি ফয়সাল চৌধুরী জীবনের উদ্যোগে ১৬টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়। এর আগে এ মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি মো: ফয়সাল চৌধুরী জীবনের সৌজন্যে ২০ টি অত্যাধুনিক বৈদ্যুতিক ফ্যান বিতরন করা হয়।

ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত বলেন, ফয়সাল চৌধুরী জীবন এলাকার গরীব অসহায় মানুষের পাশে সব সময় কাজ করে যাচ্ছেন। বিভিন্ন ভাবে তাদের আর্থিক সহায়তা প্রদান করেন। মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি হওয়ার পর মাদ্রাসার উন্নয়ন ও শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শিক্ষার গুনগত মান উন্নয়নে মাদ্রাসায় সিসি ক্যামেরা স্থাপন করেন।

এসময় জীবন চৌধুরী ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আনিছুর রহমান সেলিম,মাদ্রাসার অধ্যক্ষ মো. ইসহাক খান,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাকের, আওয়ামী লীগ নেতা রহুল আমিন,যুবলীগ নেতা শেখ জামাল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৫ আগস্ট ২০২৩

Share