Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / মনতলা হামিদিয়া উবির সভাপতি জসিমউদ্দিন 
মনতলা

মনতলা হামিদিয়া উবির সভাপতি জসিমউদ্দিন 

ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয় এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন আওয়ামী লীগ নেতা মো. জসিম উদ্দিন। গত ৫ জুন মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ এর ১ ধারা অনুসারে মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি অনুমোদন দেয়।

এতে চাঁদপুর জেলা যুবলীগের সিনিয়র সদস্য ও ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিনকে সভাপতি, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ পদাধিকার বলে সদস্য সচিব, বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুজন কুমারকে শিক্ষক প্রতিনিধি এবং মুরাদ চৌধুরীকে অভিভাবক সদস্য করে আগামি ৬ মাসের কমিটি ঘোষণা দেওয়া হয়।

ইতিমধ্যে জেলা শিক্ষা অফিস, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহি কার্যালয় ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে অনুলিপির কপি দেয় কুমিল্লা শিক্ষা বোর্ড। 

জানাযায়, দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি ছাত্রলীগের নেতৃত্ব থেকে শুরু করে যুবলীগ, আওয়ামী লীগ এবং জাতীয় ও স্থানীয় নির্বাচনে ইউনিয়ন কেন্দ্র কমিটির যুগ্ম আহবায়কের দায়িত্ব অত্যান্ত সুনামের সহিত পালন করেছেন। আওয়ামী লীগের টানা ক্ষমতায় অবশেষে সম্মানজনক স্থানে জসিম উদ্দিনের নাম দেখতে পেয়ে তার কর্মীসমর্থক ও স্থানীয়দের মধ্যে সুস্থির নিশ্বাস ফেলতে দেখা যায়।

এ বিষয়ে মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের নব-নির্বাচিত সভাপতি মো. জসিম উদ্দিন বলেন, আমি প্রথমে কৃতজ্ঞতা স্বীকার করি ফরিদগঞ্জের সাংসদ প্রখ্যাত সাংবাদিক শফিকুর রহমান ও নব-নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদারের প্রতি। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাবো এতে এলাকাবাসী ও অভিভাবকমহলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,৬ জুন২০২৪