Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / মনতলা হামিদিয়া উবিতে পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ
উবিতে

মনতলা হামিদিয়া উবিতে পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ

ফরিদগঞ্জের মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার বিদ্যালয়ের মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাংবাদিক শফিকুর রহমান এমপির আস্থাভাজন খাজে আহমেদ মজুমদার।

এসময় তিনি বলেন, আধুনিক শিক্ষা বিস্তার জননেত্রী শেখ হাসিনা সরকারের সময় শুরু হয়েছে যেখানে বছরে ভালো মানের মেধাবী বের হয়। আজকে এ মেধাবিকাশের লক্ষ্যে শেখ রাসেল ডিজিটাল ল্যাব, কম্পিউটার, একাডেমি ভবন, শিক্ষা বৃত্তি থেকে শুরু করে সকল ধরনের সুযোগ সুবিদা আওয়ামী লীগ সরকার করে যাচ্ছে। তোমরা যে ভবনে বসে পড়াশোনা করছো তার বাস্তবায়ন করে দিয়েছেন সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান এমপি। আজকে আমি তার পক্ষ থেকে আরো অনেক বরাদ্দ দেওয়ার ঘোষণা করছি। যারা খেলায় বিজয়ী হতে পারোনি তারা আগামিতে বিজয়ী হবে এ সংকল্প নিজেদের মধ্যে লালন করো আমরা তোমাদের পাশে আছি। আর যারা পরীক্ষায় অংশগ্রহণ করবে তাদের সফলতা কামনা করছি।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল খায়েরের সঞ্চালনায় ও প্রধান শিক্ষক হারুনুর রশিদের স্বাগত বক্তব্যে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আলআমিন পাটোয়ারী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা শারাফাত উল্লাহ, চাঁদপুর জেলা যুবলীগের সদস্য মোঃ জসিম উদ্দিন, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটোয়ারী।

এসময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোতাহের হোসেন পাটোয়ারী, ইউপি সদস্য তুহিন হোসেন বেপারী, ফয়েজ আহমেদ ও সৈয়দ আহমেদ প্রমুখ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১২ ফেব্রুয়ারি ২০২৪