Home / চাঁদপুর / মধ্য ইচলীতে যুবককে ডেকে নিয়ে মারধরের অভিযোগ
মধ্য ইচলীতে যুবককে ডেকে নিয়ে মারধরের অভিযোগ

মধ্য ইচলীতে যুবককে ডেকে নিয়ে মারধরের অভিযোগ

চাঁদপুর শহরের মধ্য ইচলী গ্রামে সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে সবুজ আহমেদ (২২) নামের এক যুবককে ডেকে নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

এসময় তার সাথে থাকা একটি মোটর সাইকেল, একটি মোবাইল ফোন ও নগদ ৬ হাজার টাকা হামলকারী নিয়ে গেছে বলে অভিযোগ রযেছে । আহত সবুজ মধ্য ইচলী গ্রামের মফিজ ছৈয়ালের ছেলে । সে বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

আহত সবুজ জানায়, কিছুদিন পূর্বে সেকদী গ্রামের সুমন নামের এক ব্যাক্তি বঙ্গবন্ধু সড়কে থাকা তার মোটরসাইকেল সার্ভিসিংয়ের দোকানে একটি মোটরসাইকেল ২০ হাজার টাকা চুক্তিতে সাভিসিং করতে দেয়। সে কথামতো মোটরসাইকেলটি সার্ভিসিং ও করা হয়। চুক্তির ২০ হাজার টাকার মধ্যে মাত্র ১১ হাজার টাকা সবুজকে দেয়া হয়। ক,দিন পূর্বে সুমনের ছোট ভাই ওই মোটরসাইকেলটি পুনরায় সার্ভিসিং করতে গেলে সবুজ তা রেখে বলেন, আমার পাওনা বাকি টাকা দিয়ে আপনার ভাইকে বলবেন মোটরসাইকেলটি নিয়ে যেতে ।

তার প্রক্ষিতে মঙ্গলবার রাতে মধ্য ইচলী গ্রামের নুরু দেওয়ানের ছেলে জুয়েল দেওয়ান সবুজকে কয়েকবার মোবাইলে কল দিয়ে তার সাথে দেখা করতে বলেন। তার কথামতো সে রাত নয়টার দিকে ওই এলাকা দিয়ে যাওয়ার সময় জুয়েল দেওয়ান সবুজের গাড়ি থামিয়ে তাকে অনেক মারধর করে ও তার ব্যবহৃত মোবাইল ফোন, নগদ ৬ হাজার টাকা নিয়ে যায় এবং মোটরসাইকেল আটকে রাখে। পরে পরিবারের লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার রাতেই হাসপাতালে এনে ভর্তি করায়।

এ বিষয়ে জুয়েল দেওয়ানের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে ।

এ ব্যাপারে জুয়েল দেওয়ান বলেন, ‘সাত মাস আগে বাগাদী এলাকার আমার এক পরিচিত লোক। ১৫ হাজার টাকা চুক্তিতে তার কাছে মোটরসাইকেল ঠিক করতে দেয়। তাকে সাড়ে ১১ হাজার টাকা দেয়া হয়। কিছু টাকা বাকি থাকায় সে মোটরসাইকেলটি আটকে রাখে। এজন্য ওই লোকেরা আমাকে জানালে কথা বলার জন্য আমি বেশ ক,বার সবুজকে কল দেই। আড়াই ঘন্টা পর সে আমার সাথে দেখা করলে, কথা বলার একপর্যায় আমি তাকে দু,একটি থাপ্পর দেই।’

মোটরসাইকেল, মোবাইল এবং টাকা নেয়ার প্রসংগে তিনি বলেন, ‘আমি এসব নেইনি, তারা মিথ্যে বলছে।’

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১: ৫৫ পিএম, ০৫ সেপ্টেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply