Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল উদাহরণ: জেলা প্রশাসক
সাম্প্রদায়িক

মতলব হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল উদাহরণ: জেলা প্রশাসক

চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, সনাতন ধর্মালম্বলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব হল শারদীয় দুর্গোৎসব। মতলব হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল উদাহরণ। মতলব বাজারে মসজিদ মন্দির পাশাপাশি থেকে মানুষ তাদের ধর্মীয় কাজ করে যাচ্ছে। উৎসব যাতে সুন্দরভাবে সম্পন্ন হয় সেই বিষয়ে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় মতলব দক্ষিণ উপজেলা সদরে অবস্থিত শ্রীশ্রী জগন্নাথ দেব এর মন্দিরে শারদীয় দুর্গোৎসব পরিদর্শন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। পুজা উদযাপন কমিটির সভাপতি বিজয় বণিকের সভাপতিত্বে ও গণেশ ভৌমিকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুর জেলার পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ও উৎসব যেন সুষ্ঠু এবং সুন্দরভাবে সম্পন্ন হয় তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। এতে আরও বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

এসময় মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার রেনু দাস, মতলব পৌর মেয়র আওলাদ হোসেন লিটন, সহকারী কমিশনার (ভূমি) তাসনিম আক্তার, বাংলাদেশ আওয়ামী লীগ মহিলা বিষয়ক উপকমিটির সদস্য জাকিয়া সুলতানা শেফালী, জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সুভাষ রায়, সাধারন সম্পাদক তমাল ঘোষ, শ্রী শ্রী জগন্নাথ দেব মন্দির কমিটির সভাপতি শংকর রাও নাগ, সহ-সভাপতি প্রফেসর নারায়ন সাহা, সাধারণ সম্পাদক চন্দন সাহা, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের মতলব দক্ষিণ উপজেলা শাখার সাধারণ সম্পাদক বাদল নন্দী, শ্রী শ্রী জগন্নাথ দেব মন্দির কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সুকুমার ঘোষ, শারদীয় দুর্গোৎসব উদযাপন কমিটির সহ-সভাপতি লিটন সাহা, উত্তম সরকার, সহদেব দাস, সাংবাদিক সমীর ভট্টাচার্য, বাসুদেব সাহা, সাধারণ সম্পাদক শংকর সাহাসহ বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ এবং ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২২ অক্টোবর ২০২৩