মতলব দক্ষিণ

স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমিতে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে একাডেমি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার শহিদুল ইসলাম বলেছেন, আজকের এই কোমলমতি শিশুরাই আগামী দিনে জাতি গঠনে এবং রাষ্ট্রের গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে। তাই শিক্ষক ও অভিভাবকদের এ কোমলমতি ছেলে মেয়েদের প্রতি যতœবান হয়ে পাঠদান করতে হবে। মান সম্মত ও গুণগত শিক্ষা প্রদান করতে হবে। তিনি আরোও বলেন লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ভালো থাকে এবং মেধা বিকশিত হয়।

অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রত্যেকে প্রত্যেকের সন্তানদের রীতিমত বিদ্যালয়ে আসা-যাওয়া ও পাঠদানের প্রতি গুরুত্ব দিতে হবে। তাহলেই প্রত্যেকের সন্তানরাই সুশিক্ষায় শিক্ষিত হতে পারবে এবং বাবা মায়ের মুখ উজ্জল করবে। স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ছায়্যেদ উল্লাহ মিয়ার সভাপতিত্বে উদ্ভোধনী বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মতলব সার্কেল রাজন কুমার দাস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) জুলফিকার আলী জনি। অন্যান্যদের মধ্যে আরোও বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির পরিচালক ও নারায়নপুর ডিগ্রী কলেজের উপাধক্ষ মোসলে উদ্দিন মিয়াজী, উপদেষ্টা ও মতলব ডিগ্রী কলেজের প্রভাষক আইনুন নাহার কাদরী, একাডেমির পরিচালক মেহেদী হাসান মহসিন, রিয়াদুল আলম রিয়াদ জানিবুল আলম জনি। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী জান্নাতুল ইশামা ও গীতা পাঠ করেন শিক্ষার্থী পাপ্পু সাহা। অনুষ্ঠান পরিচালনা করেন স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির শিক্ষক মিথুন কান্তি বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন- মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, মতলব উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোখলেছুর রহমান, তানভীর হাসানসহ শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও সুধীজন।

সবশেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থী, মেধাবী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া একাডেমির পক্ষ থেকে অতিথিবৃন্দদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: : আপডেট, বাংলাদেশ ১০: ৩৩ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ সোমবার
ডিএইচ

Share