Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধন
ট্যালেন্ট

মতলব স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধন

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরের নলুয়া বাইপাস সড়ক সংলগ্ন অবস্থিত স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনী অনুষ্ঠান শনিবার সকাল দশটায় অনুষ্ঠিত হয়। জাতীয় সংগীত সমবেত কন্ঠে পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সপ্তাহ ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধন করা হয়।

পরে বিদ্যালয়ের কোমলমতি ছাত্র ছাত্রী, অভিভাবক, শিক্ষক, শিক্ষিকা এবং পরিচালনা পর্ষদের সমন্বয়ে বর্ণাঢ্য র্্যালী বের হয়ে মতলব -গৌরীপুর পেন্নাই সড়ক প্রদক্ষিণ করে নবকলস ওয়াপদা হয়ে পূনরায় স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমিতে এসে সমাপ্ত হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় একাডেমির উপদেষ্টা ও মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিকের সভাপতিত্বে ও একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক আশরাফুল জাহান শাওলিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন একাডেমির প্রধান উপদেষ্টা ও মতলব সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সাংবাদিক মুহাম্মদ জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, মতলব সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ মিজানুর রহমান, মতলব প্রেসক্লাবের সভাপতি মোঃ আক্তার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, সাংবাদিক সমীর ভট্টাচার্য বলু, একাডেমির উপদেষ্টা জানিবুল আলম জনি। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন একাডেমির সিনিয়র শিক্ষক ফরহাদ হোসেন এবং শুরুতে স্বাগত বক্তব্য রাখেন একাডেমির প্রিন্সিপাল রাদেশ্যাম মন্ডল।

মতলব প্রতিনিধি, ১৮ মার্চ ২০২৩