Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার বার্ষিক সভা
সূর্যমুখী

মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার বার্ষিক সভা

মতলবের ঐতিহ্যবাহী শিশু সংগঠন মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার বার্ষিক সাধারণ সভা ৩০ সেপ্টেম্বর কচি-কাঁচা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাকসুদুল হক বাবলু।

সাধারণ সম্পাদক রোটা. মোহাম্মদ মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, প্রবীন সদস্য মোঃ আব্দুল কাইউম খান, কেএম লোকমান হোসেন, মোঃ রফিক উদ্দিন, ফারুক বিন জামান, যুগ্ম কোষাধ্যক্ষ এমএ আজিজ বাবুল, তরুন সদস্য এসএম সেলিম, বাদল নন্দী, ফারুক আহমেদ বাদল, অধ্যাপক আইনুন্নাহার কাদরী, গোলাম সারওয়ার সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদুল আলম রিয়াদ, তরুন সদস্য জাবেদ আহমেদ সিদ্দিকী, মোহাম্মদ আকতার হোসেন, যুগ্ম আহবায়ক রুবাইয়াত হাসান ইহাম প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মাকসুদুল হক বাবলু।

সভায় বার্ষিক প্রতিবেদন পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক রোটা. মোহাম্মদ মোফাজ্জল হোসেন। সভায় মেলার সাথে সম্পৃক্ত মৃত্যুবরণকারী সদস্যদের স্মরনে এক মিনিট নিরবতা ও দোয়া করা হয়। সভায় সর্বসম্মতভাবে আগামী ২ বছরের জন্য সভাপতি মোঃ মাকসুদুল হক বাবলু, সাধারণ সম্পাদক অধ্যাপক আইনুন্নাহার কাদরী ও ফাহিম হাসানকে আহবায়ক করে ৪৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়। এছাড়া কিছু প্রবীন সদস্যকে আজীবন সদস্য করা হয়।

এ সময় মেলার প্রবীন পরিষদ, তরুন পরিষদ ও শিশু পরিষদের শতাধিক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১ সেপ্টেম্বর ২০২২