মতলব সরকারি কলেজের এইচএসসি পরীক্ষা উপলক্ষে মিলাদ

মতলব সরকারি কলেজের এইচএসএসসি ও বিএমটি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। গত ২৩ জুন বেলা এগারোটায় কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সংবর্ধনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মতলব সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবুল কালাম আজাদ।

এসময় বক্তব্যে রাখেন অত্র কলেজের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সহকারী অধ্যাপক জিএম হাবিব খান,জৈষ্ঠ প্রভাষক মোশাররফ হোসেন, প্রভাষক বিপুল সাহা। এছাড়া বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সভাপতি আল আমিন প্রধান,সাধারণ রনি চৌধুরী, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আফরিন,একাদশ শ্রেণির শিক্ষার্থী সুশান্ত চক্রবর্তী প্রমুখ। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন প্রভাষক কৃপা রাণী পাল ও প্রভাষক রিফাত সুলতানা। অনুষ্ঠানের শুরুতে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করেন সাংস্কৃতিক ও সাহিত্য সংগঠন আলোক রশ্মি পরিবার।

এসময় উপস্থিত ছিলেন কলজে শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক কাউছার রশীদ, সহকারী অধ্যাপক কবি, সাংবাদিক ও সাহিত্যিক মুহাম্মদ জাকির হোসেনসহ সকল শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ। উল্লেখ্য, চলতি বছরে মতলব সরকারি কলেজ থেকে এইচএসসি ও বিএমটি শাখা থেকে মোট ৪০৭ জন পরীক্ষার্থী অংশ নিবে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৪ জুন ২০২৪

Share