Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে দু’ সন্তানসহ যুবকের সাথে গৃহবধূ উধাও
মতলবে দু’ সন্তানসহ যুবকের সাথে গৃহবধূ উধাও

মতলবে দু’ সন্তানসহ যুবকের সাথে গৃহবধূ উধাও

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বাইশপুর গ্রামে আফরোজা আক্তার রাখি (২৭) নামের গৃহবধূ দু’ সন্তানসহ আরিফ হোসেন নামে যুবকের সাথে উধাও হওয়ার খবর পাওয়া গেছে। তাকে পরিচিত কোথাও খুঁজে না পাওয়ায় তার স্বামী বাদী হয়ে চাঁদপুর আদালতে মামলা দায়ের করেছেন।

জানা যায় ২০০৭ সালের ৭ সেপ্টম্বর মতলব দক্ষিন উপজেলার বাইশপুর গ্রামের আঃ মান্নানের ছেলে সৈয়দ আহমেদ দোলন (৩৭) সাথে নারায়নগঞ্জ জেলার বেলপাড়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে আফরোজা আক্তার রাখি (২৭) এর সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। আফরোজার স্বামী সৈয়দ আহমেদ ঢাকায় চাকরি করার সুবাদে বিয়ের পর থেকেই তিনি স্ত্রীকে নিয়ে নারায়নগঞ্জ সিদ্দিরগঞ্জ এলাকায় বসবাস করতেন। তাদের ঘরে সৈয়দ বাঁধন (৯) ও সৈয়দ কায়েনাথ (৭) নামে এক কণ্যা ও এক পুত্র সন্তান রয়েছে।

তার স্বামী সৈয়দ আহমেদ জানান গত কয়েকমাস ধরে মতলব উত্তর উপজেলার কৃষ্ণপুর গ্রামের আমির হোসেন মোল্লার ছেলে আরিফ হোসেন মোল্লার সাথে তার প্রেমের সখ্যতা গড়ে উঠে। এ নিয়ে তাদের স্বামী স্ত্রীর মাঝে প্রায়ই মনমালিন্য হতো। গত ২৯ মার্চ বিকেলে তারা স্বপরিবারে বিশেষ অনুষ্ঠানের উদ্দেশ্যে চাঁদপুর মতলব উপজেলার বাইশপুর গ্রামে আসেন। অনুষ্ঠান শেষে সৈয়দ আহমেদ ঢাকা চলে পরদিন ৩০ মার্চ সকালে আরিফ হোসেন তাদের বাড়িতে গিয়ে তার স্ত্রী আফরোজা আক্তারের সাথে দেখা করে চলে যায়। তার বিছুক্ষন পর তার স্ত্রী দু’সন্তানকে নিয়ে বাজারে কাজ আছে বলে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে আর তাকে কোথাও খুজেস পাওয়া যায়নি। পরে তিনি খবর পেয়ে ঢাকা থেকে চাঁদপুর গ্রামের বাড়িতে চলে আসেন।

এ বিষয়ে তার দু’ সন্তানকে উদ্ধারের জন্য ৫ মার্চ চাঁদপুর আদালতে আদালতে একটি মামলা দায়ের করেন।

স্টাফ করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩৩ পিএম, ৭ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply