চাঁদপুর

মতলব প্রেসক্লাবের সাথে চাঁদপুর টাইমসের সৌজন্যতা

পূর্ব ঘোষিত প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির অংশ হিসেবে মতলব প্রেসক্লাব পরিবারের সাথে বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁদপুর টাইমস পরিবারের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা উপহার বিনিময় হয়েছে।

চাঁদপুর টাইমসের ৩য় বর্ষ পদার্পণে মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে শুভেচ্ছা সাক্ষাতে চাঁদপুর টাইমসের পক্ষ থেকে একটি টেলিভিশন প্রদান করা হয়।

আনুষ্ঠানিকভাবে চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের নিকট থেকে উপহারটি গ্রহণ করেন মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) রোটা. গোলাম সারওয়ার সেলিম ও সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস।

এ সময় মতলব প্রেসক্লাবের সদস্য গোলাম হায়দার মোল্লা, রোটা. মাহ্ফুজ মল্লিক, চাঁদপুর টাইমসের প্রধান বার্তা সম্পাদক মুসাদ্দেক আল-আকিব, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, মডারেটর আহমদ উল্যাহ, শিফট ইনচার্জ ফজলুর রহমান, করেসপন্ডেন্ট নাছির উদ্দিন শুভ, হান্নান মিজি প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৫ ডিসেম্বর মতলব প্রেসক্লাবে চাঁদপুর টাইমসের প্রতিষ্ঠাবার্ষির্কী অনুষ্ঠানে সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল মতলব প্রেসক্লাবকে এ উপহার প্রদান করেন।

এদিকে চাঁদপুর টাইমস প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলকে মতলব প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি (ভারপ্রাপ্ত) রোটা. গোলাম সারওয়ার সেলিম ও সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাসসহ সকল সদস্যবৃন্দ অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

করেসপনেডন্ট
: আপডেট, বাংলাদেশ সম ১১: ০০ পিএম, ২২ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Share