Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব পৌরসভা নির্বাচন নিয়ে যা বললেন এমপি রুহুল
adv. ruhul 2
ফাইল ছবি

মতলব পৌরসভা নির্বাচন নিয়ে যা বললেন এমপি রুহুল

আলহাজ্ব এড.নুরুল আমিন রুহুল এমপি বলেছেন,মতলব পৌরসভা নির্বাচন সামনে। এই নির্বাচনকে সামনে রেখে প্রতিটি ওয়ার্ডকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে হবে। মতলব পৌরসভার নির্বাচনে দলের মনােনীত প্রার্থীকে বিজয়ী করতে হলে এখন থেকেই আপনাদরক ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এমপি বলেন,শোককে শক্তিতে পরিণত করে দলের নেতা-কর্মীদের আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে। নেতৃত্ব দিতে হলে তৃনমূলের প্রতিটি নেতাকর্মীকে মূল্যায়ন করে দলকে শক্তিশালী করতে হবে।তৃনমূলের নেতাকর্মীরাই দলের প্রাণ। দুঃসময়ে তৃনমূলের নেতাকর্মীরাই দলের হাল ধরে রাখে। কর্মীবিহীন রাজনীতি আর কর্মীবিহীন নেতা একই কথা।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদশ আওয়ামী লীগের সভানত্রী বঙ্গবন্ধুর কন্যা জননত্রী শেখ হাসিনা তৃনমুলের নেতাকর্মীদরকে মূল্যায়ন করেন বিধায় দল আজ ক্ষমতায়। তাই আপনাদরকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে দলের জন্য কাজ করতে হবে।

১৯ আগস্ট বুধবার বিকাল ৩টায় মতলব পৌর আওয়ামী লীগের উদ্যােগ জাতীয় শােক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী, সিরিজ বােমায় নিহত ও গ্রেনেড হামলা নিহতদর স্মরণে অনুষ্ঠিত আলাচনা সভা ও মিলাদ মাহফিল প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের আহবায়ক জয়নাল আবেদীন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, লিয়াকত হোেসন প্রধান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, এম,এ আজিজ বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক মােফাজ্জল হােসেন, উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সুকুমার ঘােষ, উপজেলা স্বেছাসেবক লীগের আহবায়ক এডভােকেট শাহ আলম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক চন্দন সাহা, গােলাম মােস্তফা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গােলাম হায়দার মােল্লা, অর্থ সম্পাদক কামরুজ্জামান স্বপন, সদস্য ডাঃ জসিম উদ্দিন, ডাঃ কবির সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, ছাত্রলীগ নেতা মােঃ তামিম, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহফুজ সরকার, সাধারণ সম্পাদক মােঃ স্বপন, ২নং ওয়ার্ডের সভাপতি লিয়াকত আলী সরকার, সাধারণ সম্পাদক শাহজাহান মাস্টার, ৩নং ওয়ার্ডের সভাপতি চাঁন মিয়া বেপারী, ৪নং ওয়ার্ডের সভাপতি কাউন্সিলর ওয়াহিদুজ্জামান মৃধা, ৫নং ওয়ার্ডর সভাপতি মােজাম্মল হক, ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহাদাত হােসন, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ৮নং ওয়ার্ডের সভাপতি লিটন গাজী, ৯নং ওয়ার্ডের সভাপতি জহিরুল ইসলাম হাজরা।

এর পূর্বে প্রধান অতিথির সাথে পৌরসভার ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ পরিচিতি হন। পরে মিলাদ ও দােয়া অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, আওয়ামী লীগ নেতা হানিফ চৌধুরী, উপজলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহায়ক জহিরুল ইসলাম আলেক,উপজেলা স্বেছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহায়ক শ্যামল চন্দ্র দাস, পৌর যুবলীগের সহ-সভাপতি রিপন পাটােয়ারী, আওয়ামী লীগ নেতা লােকমান হােসেন বাবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১৯ আগস্ট ২০২০