Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব পৌর মেয়রের সাথে পূজামণ্ডপ কমিটি নেতৃবৃন্দের মতবিনিময়
মতলব পৌর মেয়রের সাথে পূজামণ্ডপ কমিটি নেতৃবৃন্দের মতবিনিময়

মতলব পৌর মেয়রের সাথে পূজামণ্ডপ কমিটি নেতৃবৃন্দের মতবিনিময়

চাঁদপুরের মতলব দক্ষিণ পৌর মেয়র আওলাদ হোসেন লিটন পৌর এলাকার ১৬ পূজামন্ডপ পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে বৃহস্পতিবার (৬ অক্টোবর) মতবিনিময় সভায় অংশ নেন।

এসময় তিনি বলেন, ‘হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ উৎসব শারদীয় দূর্গাপূজা। পূজা বিপুল উৎসাহ উদ্দীপনায় উদযাপনের লক্ষে পৌর এলাকার ১৬টি পূজা মন্ডপকে পৌরসভার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে। ধর্ম যার যার, উৎসব সবার। প্রতিটি পূজা মন্ডপে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এছাড়া পূজা মন্ডপে যাওয়ার সকল রাস্তা-ঘাট মেরামত করা হবে।’

এসময় বক্তব্য রাখেন উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি কাউন্সিলর রোটা. কিশোর কুমার ঘোষ, পৌরসভার কাউন্সিলর ইকবাল হোসেন পাটোয়ারী, অহিদুজ্জামান মৃধা, মামুনুর রশিদ মৃধা, মামুন চৌধুরী বুলবুল, আব্দুল হাই, মহিলা কাউন্সিলর সাজেদা বেগম, জোহরা খাতুন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি গণেশ ভৌমিক, জগন্নাথ মন্দির পূজা কমিটির সভাপতি সজল ঘোষ, সাধারণ সম্পাদক স্বপন সাহা, বরদিয়া কেদাশ্বের বাড়ি পূজা কমিটির সভাপতি অশোক রায়সহ বিভিন্ন মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসসহ সাংবাদিকবৃন্দ। মতবিনিয় শেষে পৌরসভার পক্ষ থেকে পৌর মেয়র আওলাদ হোসেন লিটন ১৬টি পূজা মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে অনুদান প্রদান করেন।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১১:৩০ পিএম, ০৬ অক্টোবর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply