মতলব দক্ষিণ

মতলবে পূজা উদযাপন পরিষদের প্রস্তুতি সভা

আসন্ন দূর্গাপূজাকে সামনে রেখে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মতলব উত্তর উপজেলা শাখার উদ্যোগে প্রস্তুতিমূলক সভা শুক্রবার (২৩ সেপ্টেম্বর) নান্দুরকান্দি শ্রী শ্রী দূর্গাপূজা মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

পরিষদের সভাপতি অজিত কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর থানার ওসি (তদন্ত) মোঃ আলমগীর হোসেন।

আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের মতলব উত্তর উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি রাধেশ্যাম সাহা, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-সভাপতি অমৃত লাল নাগ, রাধেশ্যাম রায়, গোপাল চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল বাড়ৈ, ঐক্য পরিষদের সহ-সম্পাদক প্রভাত ভৌমিক, নিশ্চিন্তপুর পূজা মন্ডপ কমিটির সভাপতি বিদ্যা ভূষণ বিশ্বাস, চরপাথালিয়া শ্যামাচরণ বাড়ির মন্দির কমিটির সাধারণ সম্পাদক কাঞ্চণ মাষ্টার, নান্দুরকান্দি হাওলাদার বাড়ি মন্দির কমিটির সভাপতি সুধীর চন্দ্র সরকার, তিতারকান্দি ঘোষপাড়া মন্দির কমিটির সভাপতি ভাষাণ চন্দ্র ঘোষ ও নান্দুরকান্দি শ্রী শ্রী দূর্গাপূজা মন্দির কমিটির সভাপতি শুকুলাল মাষ্টার। পবিত্র গীতা পাঠ করেন পূজা কমিটির সদস্য বলরাম গোশ্বামী। উপজেলার প্রতিটি মন্দিরের উন্ননের জন্য অনুদান প্রদান করায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম এমপি’কে সহ সংশ্লিষ্ট প্রশাসনকে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ
মতলব উত্তর উপজেলা শাখার পক্ষ থেকে সভায় অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া সভায় বিগত দিনে পূজা পরিষদের ও বিভিন্ন মন্দির কমিটির দায়িত্বে থাকাকালীন সময়ে যারা পরলোক গমন করেছেন তাদের আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করা হয়।

প্রসঙ্গত, এ বছর মতলব উত্তর উপজেলায় ২৮টি পূজা মন্ডপে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

প্রস্তুতিমূলক এ সভায় পূজা উদ্যাপন পরিষদের কর্মকর্তা, সদস্যবৃন্দ, প্রতিটি পূজামন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ও প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট, বাংলাদেশ সময় ৫:৩০ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

Share