মতলব পাইলট বালিকা উবির প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ কাজী শাহআলম

ঐতিহ্যবাহী মতলবগন্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষায় কাজী মোঃ শাহআলম উত্তীর্ণ হয়েছেন। শুক্রবার ( ২৫ অক্টোবর) অত্র বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ কমিটি সূত্রে জানা গেছে, এ পদে ১৮ জন প্রার্থী আবেদন করেন এবং পরীক্ষায় অংশ নেন ৮ জন।

চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্যাট ( এডিএম) একরামুল সিদ্দিক,মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অত্র বিদ্যালয়ের সভাপতি এবং নিয়োগ কমিটির আহবায়ক ফাতিমা সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গাউসুল আজম পাটোয়ারী ও ডিজির প্রতিনিধির উপস্থিতিতে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত ও মৌখিক পরীক্ষায় সর্বোচ্চ ফলাফল অর্জন করেন কাজী মোঃ শাহ আলম।

কাজী শাহ আলম মতলব উত্তর উপজেলার মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, এর পূর্ব উত্তর উপজেলার ফতেহপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক এবং মতলব দক্ষিণ উপজেলার বোয়ালিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বিএসসি শিক্ষক হিসেবে দীর্ঘদিন শিক্ষকতা করেছেন। তার জন্মস্থান মতলব দক্ষিণ উপজেলার উদ্দমদী গ্রামে। তার পিতার নাম মরহুম আব্দুল হক কাজী।তার স্ত্রী বরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। পারিবারিক জীবনে তার ২ মেয়ে ১ ছেলে রয়েছে। বড় মেয়ে বাংলাদেশ টেক্সটাইল ইউনিভার্সিটিতে ইঞ্জিনিয়ারিং এ অধ্যায়নরত। মেজো ছেলে জগবন্ধু বিশ্বনাথ সরকারি উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণীতে অধ্যায়নরত এবং ছোট মেয়ে কেএফটি কলেজিয়েট স্কুলের ষষ্ঠ শ্রেণীতে অধ্যায়নরত।

দীর্ঘদিন পরে মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় স্বচ্ছ ও নিরপেক্ষভাবে একটি নিয়োগ পরীক্ষা সম্পন্ন হওয়ায় নিয়োগ কমিটির আহবায়ক উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অত্র বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ ইকবাল সরকার, ম্যানেজিং কমিটির সদস্য হারুন অর রশীদ,নাজমুল হক সরকার,মাঈন উদ্দিন প্রধান,সংরক্ষিত মহিলা সদস্য মুক্তা আক্তার।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৫ অক্টোবর ২০২৪

Share