Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব ধনাগোদা তালতলী উচ্চ বিদ্যালয় কলেজে রূপান্তর
Motlob-Dhonagoda

মতলব ধনাগোদা তালতলী উচ্চ বিদ্যালয় কলেজে রূপান্তর

মতলব উত্তর উপজেলার ধনাগোদা তালতলী উচ্চ বিদ্যালয়টি কলেজে রূপান্তরিত হলো। এ বছর একাদশ শ্রেণীতে ভর্তির অনুমতি প্রদান করেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোড। ভর্তির অনুমতি পাওয়ার পর শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ভর্তি বিজ্ঞপ্তি সম্বলিত বিল বোর্ড, ব্যানার সাটানো হয়।

ধনাগোদা তালতলী উচ্চ বিদ্যালয়টি কলেজে রূপান্তরিত হওয়ায় এলাকায় আনন্দ উল্লাস করছে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। ধনাগোদা তালতলী উচ্চ বিদ্যালয়টি কলেজে রূপান্তর ও একাদশ শ্রেণীতে ভর্তির বিষয়টি নিশ্চিত করেন প্রধান শিক্ষক ফারুকুল ইসলাম।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সুশান্ত কুমার ভৌমিক আকাশ জানান, মতলব উত্তর উপজেলার ২নং বাগানবাড়ী ইউনিয়নের ধনাগোদা নদীর তীরে ছায়াঘেরা মনোরম পরিবেশে ধনাগোদা তালতলী উচ্চ বিদ্যালয়টি ১৯৭১ইং সালে স্থাপিত হয়। বিদ্যালয়টি দক্ষিনমুখী এবং সবুজবৃক্ষ সু-শোভিত এক ছায়া সুশীতল শিক্ষা বান্ধব পরিবেশ নিয়ে কালের স্বাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি’র ঐকান্তিক প্রচেষ্টায় এবছর স্কুলটি কলেজে রূপান্তর করা সম্ভব হয়েছে।

স্কুলটি কলেজে রূপান্তর হওয়ায় মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি এবং শিক্ষা মন্ত্রী নূরুল ইসলাম নাহিদকে অভিনন্দন জ্ঞাপন করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সুশান্ত কুমার ভৌমিক আকাশ।

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল

Leave a Reply