Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের বাজার পর্যবেক্ষণ
বাজার পর্যবেক্ষণ

মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের বাজার পর্যবেক্ষণ

মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের উদ্যেগে ২৭ মার্চ শুক্রবার মতলব উপলো সদর বাজারসহ বেশ কয়েকটি বাজার মনিটরিং (পর্যবেক্ষন) কার্যক্রম পরিচালনা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেনীর ম্যাজিষ্ট্রেট ফাহমিদা হকের নেতৃতে বাজার মনিটরিং (পর্যবেক্ষন) কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে পন্য ক্রয়ের বিষয়টি তদারকি করেন।

উপজেলা প্রশাসন কার্যালয় সুত্রে জানা যায়, মতলব সদর বাজার, নারায়নপুর, নায়েরগাঁও, খাদেরগাঁও, ধনারপাড়, মুস্নিরহাট, বরদিয়া ও কাজীর বাজারসহ বেশ কয়েকটি বাজারের চাউলের আড়ৎ, ফার্মেসী, নিত্য প্রয়োজনীয় সামগ্রী, সবজি ও ফলমূলের দোকানে মূল্য তালিকা দিয়ে বিক্রয়ের নিদের্শনা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টার জিএম খোরশেদ আলম, এস আই মোঃ জহির, এএসআই হেলাল উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জীবানুনাশক কার্যক্রম পরিচালনার জন্য পৌরসভা ও সকল ইউনিয়নে ১০ কেজি করে ব্লীচিং পাউডারও স্প্রে মেশিন দেয়া হয়েছে। তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে সবাই ঘরে থাকুন। নিজে ভালো থাকুন, পরিবার, সমাজ ও দেশের মানুষকে ভালো রাখুন। নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধি না করে বাজার স্থিতিশীল রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

মাহফুজ মল্লিক,২৭ মার্চ ২০২০