Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ ইউএনওকে প্রাথমিক শিক্ষক সমিতির সংবর্ধনা
মতলব দক্ষিণ ইউএনওকে প্রাথমিক শিক্ষক সমিতির সংবর্ধনা

মতলব দক্ষিণ ইউএনওকে প্রাথমিক শিক্ষক সমিতির সংবর্ধনা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল ইসলামকে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি মতলব দক্ষিণ উপজেরা শাখার সভাপতি জেসমিন সুলতানা।

প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শহীদুল ইসলাম, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীদুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার এ কে এম শহীদুল হক মোল্লা, সহকারী শিক্ষা অফিসার জুলফিতার আলী জনি, মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলসুম সেফা, চরবাইশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম, উপাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম মুন্সী, প্রধান শিক্ষক সাইফুর রহমান, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাসিমা আক্তার, দিঘলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হাসান মামুন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল্লাহ সায়েদ, উপজেলা ইউআরসির ইন্সট্রাকটর রাশেদা আতিক রোজি, সহকারী শিক্ষা অফিসার মোখলেসুর রহমান,তানভীর হাসান, সমিরণসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

আলোচনা সভার শুরুতে শিক্ষক সমিতির পক্ষ থেকে বিভিন্ন শিক্ষকবৃন্দ বিদায়ী ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাদেরকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয় এবং সভা শেষে শুভেচ্ছা উপহার প্রধান করা হয়। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নুরুন নাহার আক্তার বকুল ও নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন।

মাহফুজ মল্লিকক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৫ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ