মতলব দক্ষিণে ৭ বালু ব্যবসায়ীকে জরিমানা

মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুরে অভিযান চালিয়ে সড়কের পাশে অবৈধভাবে বালু ব্যবসা ও পথচারীদের ভোগান্তি সৃষ্টির জন্য সাত বালু ব্যবসায়ীকে ৬৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন মতলব দক্ষিণ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন নারায়ণপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা হুমায়ূন কবির, মতলব দক্ষিণ থানা এএসআই হেলাল ও সঙ্গীয় ফোর্স।

জানা যায়, উপজেলার নারায়ণপুর বাজার ঘিরে দীর্ঘ দিন ধরে সড়কের পাশে বালু রেখে ব্যবসা করে আসছিল স্থানীয় প্রভাবশালীরা। এতে সড়ক দিয়ে চলাচলে চরম ভোগান্তিতে পড়তে হত সাধারণ মানুষকে। বৃহস্পতিবার দুপুরে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এসময় অবৈধ বালু ব্যবসায়ী মজিবুর রহমানকে ২০ হাজার টাকা, নাছির উদ্দিনকে ১০ হাজার টাকা, ফজলুল করিম সেলিমকে ১০ হাজার টাকা, রোকন মিজিকে ১০ হাজার টাকা, মো. শামিমকে ৫ হাজার টাকা, কামরুল হাসানকে ৫ হাজার টাকা ও লোকন পাটোয়ারীকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া বলেন, সাত ব্যবসায়ীকে ৬৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।

স্টাফ করেসপন্ডেট,২৭ আগস্ট ২০২২

Share