মতলব দক্ষিণে সমবায় দিবস পালিত

মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অফিসের আয়োজনে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। ৪ নভেম্বর ৫২তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদের নেতৃত্বে বর্ণাঢ্য র্্যালী বের হয়।র্্যালী শেষে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বি এইচ এম কবির আহমেদ ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) তাসনিম আক্তারের সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমানের সঞ্চালননায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিআরডিবির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন সরকার, পুলিশ পরিদর্শক ( তদন্ত) সালেহ আহমেদ ।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, মতলব প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও রংধনু সমাজ উন্নয়ন সংস্থার পরিচালক শ্যামল চন্দ্র দাস প্রমুখ।

এ সময় মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, উপাদী দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা, মতলব কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতির চেয়ারম্যান মোঃ শওকত আলী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকনুজ্জামান রোকন, সাবেক সভাপতি আক্তার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ও আমাদের সময় প্রতিনিধি মাহফুজ মল্লিক, চাঁদপুর প্রবাহ প্রতিনিধি গোলাম হায়দার মোল্লা, উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহআলম খানসহ সূধীজন ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের সমবায়ী ভাই-বোনেরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৪ নভেম্বর ২০২৩

Share