মতলব দক্ষিণ

মতলব দক্ষিণে সনকের ১৮ বৎসর পূর্তি উদযাপন

মতলব দক্ষিণ উপজেলায় পরিষদ মিলনায়তনে শনিবার (২৯ জুলাই) সনক আবৃত্তি সংগঠনের ১৮ বৎসর পূর্তিকে ২দিন ব্যাপি অনুষ্ঠান সম্পন্ন।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব ওচমান গণি পাটোয়ারী।

তিনি বলেন, আবৃত্তি চর্চার মাধ্যমে মেধার বিকাশ ঘটানো সম্ভব। আবৃত্তি সংগঠনগুলোকে শক্তিশালী করতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত। মতলবের মত শহরে একটি আবৃত্তি সংগঠন পরিচালনা করা অনেক কঠিন। আর আবৃত্তি করতে মেধাসম্পন্ন ছাত্র-ছাত্রীদের এগিয়ে আসা উচিত। সনক আবৃত্তির চর্চার মধ্য দিয়ে অনেক দূর এগিয়ে যাবে।

সনকের উপদেষ্টা বিশিষ্ট সঙ্গীত শিল্পী দেওয়ান রেজাউল করিমের সভাপতিত্বে ও আবু জাফর মো. মোসলেহ উদ্দিন এবং তাসফিয়া হক মিমের পরিচালনায়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.একেএম মাহাবুবুর রহমান, জেলা পরিষদের সদস্য মো. আল-আমিন ফরাজী। কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল, সনকের সভাপতি ছায়েদুল আরেফিন শ্যামল। চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সংগঠনের সাধারণ সম্পাদক কাজী সেলিম, সাংগঠনিক সম্পাদক বদরুন নাহার লরিন।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
: আপডেট, বাংলাদেশ ৯ : ২১ পিএম, ২৯ জুলাই ২০১৭, শনিবার
এইউ

Share