মতলব দক্ষিণে ভিক্ষুক পুনর্বাসন উপকরণ বিতরণ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় ৯জন ভিক্ষুককে পুনর্বাসনে জন্য গত ২৫ জানুয়ারি বেলা এগারোটায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপকরণ বিতরণ করা হয়।

সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির মাধ্যমে উপজেলার ৯জন ভিক্ষুককে পুনর্বাসনের জন্য অনুমোদিত স্কীমের বিপরীতে সহায়ক উপকরণ ও অনুদান বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু। এসময় উপস্থিত ছিলেন মতলব উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন,মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম সারওয়ার সেলিম, সাবেক সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক প্রমুখ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মোঃ রুহুল আমিন।

উল্লেখ্য,পুনর্বাসিত ৯ জন ভিক্ষুকের মধ্যে ৬জনকে বকরা বাছুর (গরু), ২ জনকে ভ্যানগাড়ী ও ক্ষুদ্র ব্যবসা উপকরণ এবং একজনকে অটোরিকশা বিতরণ করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৫ জানুয়ারি ২০২৩

Share