মতলব দক্ষিণে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া

২০২৩ সালের এসএসসি ও দাখিল পরীক্ষা উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কালিকাপুর আদর্শ দাখিল মাদ্রাসা: দাখিল পরীক্ষা ২০২৩ উপলক্ষে কালিকাপুর আদর্শ দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির আয়োজনে বৃহস্পতিবার সকাল দশটায় মাদ্রাসা মিলনায়তনে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ বাতেন পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ মুবিন সুজন প্রধান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন,নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জমির হোসেন পাটওয়ারী,মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার আলম পান্না। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান,ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ওসমান গনি পাটওয়ারী প্রমুখ। পরে মিলাদ মাহফিল ও মোনাজাত শেষে তাবারক বিতরণ করা হয়।

কাশিমপুর পুরণ উচ্চ বিদ্যালয়: উপজেলার কাশিমপুর পুরণ উচ্চ বিদ্যালয়ে ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ মাহফিল বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় বিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় কর্তৃক আয়োজিত মিলাদও দোয়া অনুষ্ঠানে অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ বিল্লাল হোসেন প্রধানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রফিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপংকর চন্দ্র সরকার। বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ নেছার উদ্দিনসহ ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দ। আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা বেলাল হোসাইন।

বদরপুর ওএস দাখিল মাদরাসা: নারায়নপুর ইউনিয়নের বদরপুর ওএস দাখিল মাদ্রাসার ২০২৩ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি রেজওয়ানুল আহমেদ বাদল পাটওয়ারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন মাদ্রাসার সুপারসহ শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ। ছবির ক্যাপসনঃ মতলবের কালিকাপুর আদর্শ দাখিল মাদ্রাসায় দাখিল পরীক্ষা উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুবিন সুজন প্রধান।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৭ এপ্রিল ২০২৩

Share