Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া
মতলব দক্ষিণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া

মতলব দক্ষিণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া

মতলব দক্ষিণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া ও কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি মতলব দক্ষিণ উপজেলা শাখার আয়োজনে প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের ৫ম বর্ষ উপলক্ষে দোয়া ও কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. খোরশেদ আলম।

প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি মো. কামরুল ইসলামের সভাপতিতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা শিক্ষা অফিসার এ.কে.এম শহিদুল হক মোল্লা, সহকারী শিক্ষা অফিসার তানভির হাসান, মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলসুম শেফা ও ভানুরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌতম চন্দ্র ঘোষ।
শুরুতে পবিত্র কুরআন তিলওয়াত করেন পৈলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান ও গীতা পাঠ করেন প্রধান শিক্ষক সুখরঞ্জন সরকার।

অনুষ্ঠান পরিচালনা করেন পশ্চিম নাগদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজামাল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি শিক্ষা অফিসার জুলফিকার আলী জনি, মোখলেছুর রহমান, প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি মতলব দক্ষিণ উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল বারীসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও সাংবাদিকবৃন্দ।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
: আপডেট, বাংলাদেশ সময় ১: ৪৫ এএম, ২৪ জানুয়ারি ২০১৮, বুধবার
এইউ