Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে পুলিশের মাস্ক বিতরণ ও প্রচারণা
পুলিশের মাস্ক বিতরণ

মতলব দক্ষিণে পুলিশের মাস্ক বিতরণ ও প্রচারণা

হঠাৎ করে আবারে করোনা প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় বাংলাদেশ পুলিশ বাহিমী সারা দেশে গণসচেতনতা মুলক প্রচারণা শুরু করেন।দেশের প্রত্যেক থানায় থানায় এ কার্ষক্রম চালু করা হয়।তারই অংশ হিসেবে চাঁদপুর জেলা পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী মতলব দক্ষিণ থানা পুলিশের আয়োজনে গত রবি ও সোমবার মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন হাট- বাজারে মাস্কবিহীন লোকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

‘মাস্ক পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ’ এই শ্লোগান বাস্তবায়নে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরের মতলব দক্ষিণ থানা পুলিশের উদ্যোগে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচীর অংশ হিসেবে এ মাস্ক বিতরণ করা হয়।

সোমবার বেলা ১২টার দিকে উদ্বুদ্ধকরণ কর্মসূচীর অংশ হিসেবে সচেতনতামূলক প্রচারণা এবং পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে উপজেলার নারায়ণপুর বাজার ও মুন্সিরহাট বাজার এলাকায় প্রায় ৩ শতাধিক পথচারীর মাঝে এ মাস্ক বিতরণ করা হয়।

এসময় মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, এসআই হাবিব, রুহুল আমিন, মো. আউয়াল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ ফজলুল করিম সেলিম, নারায়ণপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সায়েম মাস্টার, সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব, সাংবাদিক সমির ভট্রাচার্য্যসহ থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। ছবির ক্যাপসনঃ মতলব দক্ষিণ থানা পুলিশের আয়োজনে গণসচেতনতা মুলক প্রচারনা শেষে মাস্ক বিতরণ করছেন অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,২২ মার্চ ২০২১