Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে দৈনিক চাঁদপুর খবরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
chandpur khobor motlob

মতলব দক্ষিণে দৈনিক চাঁদপুর খবরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুরের মতলব দক্ষিণে দৈনিক চাঁদপুর খবরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বর্ণাঢ্য র‌্যালি ও কেককাটা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল ইসলাম।

এসময় তিনি দৈনিক চাঁদপুর খবরের উত্তোরোত্তর সমৃদ্ধ কামনা করে আরো বলেন, পত্রিকা হচ্ছে সমাজের দর্পন। সমাজের সকল সমস্যা সম্ভাবনা ও প্রত্যন্ত অঞ্চলের নানা ঘটনা, দূর্ঘটনা একটি পত্রিকার মাধ্যমে জানা যায়। শুধু তাই নয়, পত্রিকার সংবাদের মাধ্যমে দেশ ও জাতীয় কল্যানে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে থাকে। এ পত্রিকার মাধ্যমে মতলবের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে তুলে ধরলে মতলবের পরিচিতি আরো ফুটে উঠবে।

র‌্যালি ও কেককাটা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রহিম খান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ.কে.এম শহিদুল হক মোল্লা, উপজেলা প্রকৌশলী মোঃ শাহ আলম, উপজেলা নির্বাচন কমিশনার আবু জাহের ভূঞা, মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার তানভীর হাসান, ফতেপুর পূর্ব ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম নবী বাদল, মতলব দক্ষিণের সাবেক ইউপি চেয়ারম্যান কামাল অহম্মেদ, আইসিডিডিআরবি কর্মকর্তা সাদেকুজ্জামান কাঞ্চন মোল্লা, মতলব প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক রোটা. মাহফুজ মল্লিক, ক্রীড়া সম্পাদক গোলাম হায়দার মোল্লা, দপ্তর সম্পাদক রেদওয়ান আহম্মেদ জাকির, সাংবাদিক শিব শংকর দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারী আব্দুল আজিজ মিয়াসহ সমাজিক, রাজনৈতিক ও শিক্ষক,সাংবাদিক ও সুধীজন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন দৈনিক চাঁদপুর খবরের মতলব ব্যুরো ইমরান নাজির।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৯:০০ পিএম, ২১ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ