Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারীসহ ৫ জন হতাহত
ট্রাক

মতলব দক্ষিণে ট্রাক-সিএনজি সংঘর্ষে নারীসহ ৫ জন হতাহত

চাঁদপুরের মতলব দক্ষিণে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই আসমা আক্তার (২২) নামে এক নারী নিহত হয়েছে। এসময় সিএনজির ড্রাইভারসহ সিএনজিতে থাকা আরও ৫ যাত্রী আহত হয়েছে।

উপজেলার মতলব-গোরীপুর পেন্নাই সড়কের পাঁচঘরিয়া নামক স্থানে সকাল ১১ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত নারী উপজেলার কাজিয়ারা গ্রামেরমৃত জয়নাল আবেদীন প্রধানের মেয়ে এবং স্বামী পরিক্ত্যক্তা। নিহত ওই নারীর একটি ছেলে সন্তান রয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে আহতদের পরিচয় জানা যায়নি। সংবাদ পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান।

এ ঘটনায় স্থানীয় এলাকাবাসীর সহায়তায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে এবং ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ২৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার আশ্বিনপুর বাজার এলাকা হতে নারায়ণপুর বাজারের দিকে একটি সিএনজি ৫ জন যাত্রী নিয়ে যাচ্ছিল। অপরদিকে চাঁদপুর সদর এলাকা থেকে গৌরিপুরের উদ্দেশ্যে দ্রুত গতিতে আসা ট্রাকের সাথে সিএনজির ধাক্কা লেগে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে সিএনজিতে থাকা এক নারী ঘটনাস্থলেই নিহত হয় এবং সিএনজির ড্রাইভারসহ ৪ যাত্রী গুরুতর আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, ঘটনার পর ঘাতক ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যাওয়ার সময় আশ্বিনপুর এলাকা থেকে ট্রাক ও ট্রাকের ড্রাইভার এবং হেলপারকে আটক করে পুলিশে সোর্পদ করে স্থানীয় এলাকাবাসী।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম বলেন, ‘নিহত নারীর লাশ উদ্বার করা হয়েছে। ঘাতক ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়েছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এখনো কোন মামলা হয়নি।’

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৪ নভেম্বর ২০২২