Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত
বিজ্ঞান

মতলব দক্ষিণে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৭ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়ার্ড অনুষ্ঠিত হয়েছে।

৫ ডিসেম্বর বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত মেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের কর্মকর্তা আছিয়া আক্তারসহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠনের প্রধানগণ।

এ মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ৯টি স্টল অংশ নেয়। পরে স্টলগুলো পরিদর্শন করেন এবং স্ব স্ব স্টলের শিক্ষার্থীরা সার্বিক বিষয় উপস্থাপন করেন। মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম বিবেচনা করে কলেজ পর্যায়ে মতলব সরকারি ডিগ্রি কলেজ প্রথম ও স্কুল পর্যায়ে আশ্বিনপুর উচ্চ বিদ্যালয়কে প্রথম হিসেবে ঘোষণা করা হয় এবং পুরস্কার প্রদান কীা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৫ ডিসেম্বর ২০২২