মতলব দক্ষিণে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ ছাত্রলীগের গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা শাখার উদ্যেগে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত ৪ ডিসেম্বর সকাল ১১ টায় দলীয় কর্যালয়ের সামনে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে াতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর মোরালে পুস্প স্তবক অর্পন করে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। এরপর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনাসভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি আশ্রাফ পাটোয়ারী অনিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কাউসার আলন পান্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন বাবুল,পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, পৌর ছাত্রলীগের সভাপতি গোলাম রাব্বী, সাংগঠনিক সম্পাদক মাহবুবসহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন । পরে কেককাটার মাধ্যমে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৪ জানুয়ারি ২০২৩

Share