মতলব দক্ষিণে ছাত্রলীগের আনন্দ মিছিল

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যরা বুধবার বিকালে আনন্দ শোভাযাত্রা বের করে।

মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সময়োপযোগী কমিটি অনুমোদন দেয়ায় বাংলাদেশ ছাত্রলীগ ও চাঁদপুর জেলা ছাত্রলীগকে স্বাগত এবং কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

আনন্দ শোভাযাত্রাটি মতলব দক্ষিণ উপজেলা সদরের দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় এসে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে শেষ হয়।এতে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের নব নির্বাচিত কমিটির সভাপতি আশ্রাফ আলী পাটোয়ারী অনিক ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক কাউসার আলম পান্না।

তারা কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয়,সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন মিজী ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আনন্দ শোভাযাত্রায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এমএ আজিজ বাবুল, ফারুক আহমেদ বাদল, হানিফ চৌধুরী,লোকমান হোসেন বাবুল, মতিন পাটোয়ারী অনুক কুমার ঘোষ,গোলাম হায়দার মোল্লা, উপজেলা যুবলীগ নেতা উত্তম ঘোষ,আল এমরান চৌধুরী, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক সাংবাদিক রোকনুজ্জামান রোকন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোল্লা আলম,মতলব বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক ও আ’লীগ নেতা ফয়সাল সরকার, মতলব বালিকা উচ্চ বিদ্যালয়ের সদস্য ও আ’লীগ নেতা আল মহসীন প্রধান ,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর পিন্টু সাহা, কাউন্সিলর সাইফুল ইসলাম মোহন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য প্রার্থী রিয়াদুল আলম রিয়াদ,মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, শাওন প্রধানসহ নবগঠিত কমিটির সদস্যবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১২ অক্টোবর ২০২২

Share