Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে ছাত্রলীগের পদপ্রত্যাশীর আনন্দ শোভাযাত্রা
ছাত্রলীগের

মতলব দক্ষিণে ছাত্রলীগের পদপ্রত্যাশীর আনন্দ শোভাযাত্রা

মতলব দক্ষিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী গোলাম রাব্বির উদ্যেগে আনন্দ শোভাযাত্রা বের হয়। সদ্য মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহিরউদ্দিন মিজি ও সাধারন সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খানকে অভিনন্দন জানান এবং আনন্দ শোভাযাত্রা বের করে পদ প্রত্যাশী গোলাম রাব্বি।

২৮ জানুয়ারি শুক্রবার বিকাল সাড়ে চারটায় মতলব দক্ষিণ উপজেলা সদরের পূর্ব কলাদী থেকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী গোলাম রাব্বির নেতৃত্বে আনন্দ শোভাযাত্রাটি বের হয়ে মতলব বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মতলব সরকারি ডিগ্রি কলেজের শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

এসময় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান পারভেজ। পরে মতলব দক্ষিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী গোলাম রাব্বি সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে সভাটি সমাপ্তি করেন। বক্তব্যে গোলাম রাব্বি মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে শীঘ্রই নতুন কমিটি গঠন করার প্রক্রিয়া করায় জেলা ছাত্রলীগকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। আনন্দ শোভাযাত্রায় উপস্থিত ছিলেন মতলব দক্ষিন উপজেলা ছাত্রলীগ, মতলব পৌর ছাত্রলীগ,মতলব সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগ এবং সকল ইউনিয়ন, ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৮ জানুয়ারি ২০২২