Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
খবর

মতলব দক্ষিণে চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সহকারী পুলিশ সুপার মতলব সার্কেল মোঃ ইয়াসির আরাফাত বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দৈনিক চাঁদপুর খবর পত্রিকাটি পাঠকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। দৈনিক চাঁদপুর খবরের ১৫ বৎসর পূর্তি ও ১৬ বছর পদার্পণ উপলক্ষে মতলব প্রেসক্লাবে কেক কাটা আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে প্রত্যন্ত অঞ্চলে ঘটে যাওয়া বিভিন্ন সংবাদ পরিবেশন করেন সাংবাদিকদের লেখনীর কারণেই সমাজে আজ অপরাধ প্রবণতা কমে গেছে। এছাড়া দেশের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেছেন সাংবাদিকরা তিনি আরো বলেন, মানুষ, সমাজ, রাষ্ট্রকে নিয়ে ভাবেন বা পরিবর্তনের চেষ্টা করেন যে ব্যাক্তি তিনি হলেন একজন অবৈতনিক সাংবাদিক।

চাঁদপুর জেলা শহর থেকে নিয়মিত প্রকাশিত জনপ্রিয় দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ১৫বছর পূর্তি ও ১৬ বছরে পদার্পণ উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে মতলব প্রেসক্লাব মিলনায়তনে র‍্যালী কেক কাটা ও আলোচনা সভায় মতলব ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক কবি ও সাংবাদিক মুহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে ও চাঁদপুর খবর পত্রিকার মতলব দক্ষিন উপজেলার অফিস প্রধান সমির ভট্টাচার্য্যের পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার সরকার লিখন, প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন, সাধারন সম্পাদক গোলাম হালদার মোল্লা।

আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন , যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, রেদাওয়ান জাকির, দপ্তর সম্পাদক মান্নান খান, প্রচার সম্পাদক মোশাররফ হোসেন তালুকদার সাংবাদিক সোবহান ফারুক, আবু সায়েম মাষ্টার, আশ্রাফুল জাহান শাওলিন লোকমান হাবীব, পলাস রায়, খোরশেদ আলম, কবির মজুমদারসহ ও গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন । এ সময় ভার্চুয়ালে বক্তব্যে প্রদান করেন, পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক