Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে কিশোর ব্রাদার্স ক্লাবের কার্যনিবাহী কমিটি গঠন
মতলব, মতলব

মতলব দক্ষিণে কিশোর ব্রাদার্স ক্লাবের কার্যনিবাহী কমিটি গঠন

মতলবের ঐতিহ্যবাহী সংগঠন কিশোর ব্রাদার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে ১৫ ডিসেম্বর মঙ্গলবার মতলব সরকারি কলেজ মিলনায়তনে একসভা অনুষ্ঠিত হয়।

ক্লাবের সভাপতি ফারুক বিন জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপনের পরিচালনায় কার্যনিবাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির কর্মকর্তা ও সদস্যরা হলেন- সভাপতি ফারুক বিন জামান, সহ-সভাপতি নাসির আহমেদ সরকার, রুহুল ইসলাম রুহুল, জহিরুল ইসলাম আলেক, সাধারন সম্পাদক নজরুল ইসলাম রিপন, সহ-সাধারণ সম্পাদক এমরান হোসেন মিলন, রোকনুজ্জামান রোকন, আতাউর রহমান (ভিপি আতাউর), সাংগঠনিক সম্পাদক সরকার মোঃ আঃ রব, কোষাধ্যক্ষ কামরুজ্জামান শাহীন, ক্রীড়া সম্পাদক আঃ হান্নান অপু, সমাজসেবা সম্পাদক রাশেদ জামান টিপু।

সাংস্কৃতিক সম্পাদক সফিকুল ইসলাম মানিক, মহিলা সম্পাদিকা ফেরদৌসি বেগম রুনু, দপ্তর সম্পাদক জানিবুল আলম জনি, সম্মানিত সদস্য মোঃ গোলাম নবী বাদল, মোঃ রফিকুল ইসলাম সরকার, মোঃ মনজিল হোসেন, গোলাম সারওয়ার সেলিম, মোস্তফা গাজী, আশ্রাফুল জাহান শাওলিন। কমিটি আগামী তিন বছরের জন্য দায়িত্ব পালন করবেন। এ ছাড়া সভায় প্রতিষ্টাতা কমিটি, উপদেষ্ঠা কমিটি ও সাধারণ পরিষদের কমিটিও ঘোষণা করা হয়।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১৫ ডিসেম্বর ২০২০