Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে কমিউনিটি ক্লিনিকসহ ভবন উদ্বোধন
কমিউনিটি

মতলব দক্ষিণে কমিউনিটি ক্লিনিকসহ ভবন উদ্বোধন

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ সারাদেশের সাথে মতলব দক্ষিণ উপজেলার উদ্দমদী কমিউনিটি ক্লিনিক, প্রাথমিক ও মাদ্রাসাসহ উন্নয়নমূলক কার্যক্রমের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন” করেন।

প্রকল্পগুলো হলো মতলব পৌরসভার উদমদী রোমান সরকার কমিউনিটি ক্লিনিক, কাচিয়ায়া ও ধনারপাড় দাখিল মাদ্রাসার বহুতল ভবন এবং ঘোড়াধারী,বারোগাঁও ও খিদিরপুর প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন রয়েছে।

উদমদী রোমান সরকার কমিউনিটি ক্লিনিকের প্রাঙ্গণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ধোধনী অনুষ্ঠানটি উপভোগ করা হয়। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বি এইচ এম কবির আহমেদ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শান্ত মোঃ মহিবুল্লাহ সৌরভের সভাপতিত্বে ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রতন চন্দ্র দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ আজিজ বাবুল, মতলব পৌরসভার প্যানেল মেয়র মামুন চৌধুরী বুলবুল, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ওয়াজ উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দীন সরকার, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোজাম্মেল হক, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ কাউছার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন,বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা ও মাননীয় প্রধানমন্ত্রীর অবদান দেশবাসী মনে রাখবে। চলমান উন্নয়ন কর্মকান্ড ও অসমাপ্ত কাজগুলো শেষ করতে আবারও নৌকায় ভোট চান।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৪ নভেম্বর ২০২৩