Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে এসি মিজানের প্রতিবাদ মিছিল
এসি

মতলব দক্ষিণে এসি মিজানের প্রতিবাদ মিছিল

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান ( এসি মিজান) বলেছেন,দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের এই ক্ষমতায় থাকাকে মেনে নিতে না পেরে অপশক্তিরা মাথাচাড়া দিয়ে উঠেছে। প্রকাশ্যে দিবালোকে শেখ হাসিনাকে এরকম হুমকি মোটেও সহজ বিষয় নয়। তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে এসব চাঁদের বিরুদ্ধে দাঁড়াতে হবে।

তিনি আরো বলেন, ঘুপটি মেরে রাতের আধারে যেভাবে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো শেখ হাসিনার ক্ষেত্রে সেই অপচেষ্টা আমরা সফল হতে দিবো না। তাদের স্বপ্ন দুঃস্বপ্নই থেকে যাবে। শুধু চাঁদ নয় চাঁদের পিছনে যারা আছে সবাইকে চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে। গতকাল ২৭ মে দিন ব্যাপী মতলব দক্ষিণ উপজলার মতলব পৌরসভার ১ নং ওয়ার্ডের মতলব সেতুর উত্তর পাড়ে টোল প্লাজা সংলগ্ন, ৩ নং ওয়ার্ডের পানির ট্যাংকি মোড় ,৬ নং ওয়ার্ডের নবকলস গ্রামের আবুলের দোকানের মোড়,বরদিয়া আড়ং বাজার এবং মুন্সীরহাট বাজার এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সংক্ষিপ্ত বক্তব্যে মিজানুর রহমান ( এসি মিজান) এ কথাগুলো বলেন। এ ছাড়া তিনি বর্তমান আওয়ামী লীগ সরকারের বিগত বছরে সারা দেশে যেসব উন্নয়ন মুলক কাজ হয়েছে সেগুলো তুলে ধরেন এবং সর্বসাধারনের মাঝে উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আতিকুল ইসলাম শিমুল, আওয়ামী লীগ নেতা দেওয়ান মোঃ তৌফিকুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা বাদল খন্দকার, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, জেলা ছাত্রলীগের সহ- সভাপতি মিজান,মতলব পৌর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি বাবর মিয়া,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান মোঃ পারভেজ,১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহফুজ সরকার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চান মিয়া বেপারী ,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান,খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কবির হোসেন কালু,পৌর শ্রমিক লীগের সভাপতি আল মহসিন প্রধান, ছেংগারচর পৌর ছাত্রলীগের আহবায়ক রাজীব মিয়া,মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক শহীদুজ্জামান মাসুম সরকার, ৩নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি ইদ্রিস সরকার,
জাকির হোসেন, সভাপতি ৩ নং খাদের গাও ইউনিয়ন যুবলীগ। ওয়াদুধ প্রধান,সভাপতি ৩ নং ওয়ার্ড, খাদের গাও ইউনিয়ন যুবলীগ।

রাসেল দেওয়ান, কুদ্দুস সরকার, গোলাম হোসেন দেওয়ান, টিপু দেওয়ান,ইমরান ফরাজি,সাকিল,পাবেল,হাবিব ও ৬ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ছবির ক্যাপসনঃ মতলব দক্ষিণে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখছেন মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান এসি মিজান।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৭ মে ২০২৩