মতলব দক্ষিণে ইউএনও এবং ওসির সাথে খেলাফত মজলিস নেতৃবৃন্দের সাক্ষাৎ

বাংলাদেশ খেলাফত মজলিস মতলব দক্ষিণ উপজেলা শাখার নেতৃবৃন্দ উপজেলা নিবার্হী কর্মকর্তা ফাতিমা সুলতানা এবং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেহ্ আহাম্মদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন। ৩০ সেপ্টেম্বর সোমবার দুপুরে উপজেলা নিবার্হী কর্মকর্তা এবং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

সভায় দেশের চলমান প্রেক্ষাপটে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিস মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি মাওলানা আবুল কালাম, সহ-সভাপতি মাওলানা নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মুফতি নোমান আল হাবিবি, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা আবুল হাসানাত, প্রচার সম্পাদক হাফেজ ইলিয়াস, দপ্তর সম্পাদক মুফতি শাহারু রহমান। আরো উপস্থিত ছিলেন মাওলানা আবুল হাসানাত, মাওলানা আলামিন প্রমুখ।

এসময় বাংলাদেশ খেলাফত মজলিস মতলব দক্ষিণ উপজেলা শাখার নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশে প্রত্যেকটা নাগরিকের সমান অধিকার রয়েছে। প্রত্যেক নাগরিক সমান অধিকার নিয়ে শান্তি এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্কে এখানে বসবাস করবো। ‌আমরা এমন বাংলাদেশ চাই।

নেতৃবৃন্দরা আরো বলেন, দেশের মানুষের শান্তি এবং নিরাপত্তা জন্য আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজন রয়েছে। এজন্য প্রত্যেক নাগরিকের উচিত সরকার‌‌ এবং আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করা। ‌আনারা যারা আইনশৃঙ্খলার দায়িত্বে রয়েছেন তাদের প্রতি অনুরোধ, দেশের যে সরকারই ক্ষমতা আসুক, আপনারা ন্যায় এবং নীতিতে অটুট থেকে দায়িত্ব পালন করবেন।‌ মতলব দক্ষিণ উপজেলায় শান্তি এবং সম্প্রীতি রক্ষায় বাংলাদেশ খেলাফত মজলিসের নেতাকর্মীরা আপনাদের সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে।

স্টাফ রিপোর্টার, ৩০ সেপ্টেম্বর ২০২৪

Share