মতলব দক্ষিণে আহসান ফাউন্ডেশনের ঈদ উপহার প্রদান

চাঁদপুরের মতলব পৌরসভা সদরের মধ্য কলাদী এলাকায় ১৪ এপ্রিল শুক্রবার দুপুরে সহস্রাধিক সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার তুলে দেন আওয়ামী লীগ নেতা আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি এম ইসফাক আহসান। ঈদ বস্ত্র বিতরণকালে এম ইসফাক আহসান বলেন, প্রতিবছরের ন্যায় এবারও আমি ও আমার পরিবারের পক্ষ থেকে ঈদ বস্র বিতরণ করছি, আমার পরিবার ও আমি সবসময় চেষ্টা করি মানুষের পাশে থাকার জন্য। মতলবের মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকব ইনশাআল্লাহ। আল্লাহপাক যতদিন বাঁচিয়ে রাখবেন চেষ্টা করব মানুষের পাশে থেকে সেবা করার জন্য। তিনি আরো বলেন, আপনারা সবাই জানেন আমরা আওয়ামী পরিবারের সদস্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগকে ভালোবেসে মতলব উত্তর দক্ষিণের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ দের পাশে থেকে কাজ করে যাচ্ছি, এবং সবসময়ই আর্থিক সহযোগিতাসহ বিভিন্নভাবে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি।
আপনারা সবাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

মতলব পৌরসভার কাউন্সিলর সারোয়ার সরকার লিখনের সভাপতিত্বে ও কাউন্সিলর পিন্টু সাহার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বি এইচ এম কবির আহমেদ,উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান মোঃ রেজাউল করিম, পৌরসভার প্যানেল চেয়ারম্যান মামুন চৌধুরী বুলবুল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মতলব পৌরসভার কাউন্সিলর পিন্টু সাহা।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য তাছলিমা আক্তার আঁখি,মতলব দক্ষিণ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি কাজল ভট্টাচার্য, মতলব পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বাদল, যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা, মতলব প্রেসক্লাবের সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, কাউন্সিলর সাইফুল ইসলাম মোহন, আবদুল হাই, আনিছুর রহমান আনু প্রমুখ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৪ এপ্রিল ২০২৩

Share