মতলব দক্ষিণকে হারিয়ে সেমিফাইনালে চাঁদপুর সদর

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ২য় দিনের খেলায় সেমিফাইনালে উঠেছে চাঁদপুর সদর উপজেলা দল। শুক্রবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ২য় ম্যাচে সদর উপজেলা তারা ৩-১ গোলে মতলব দক্ষিণ উপজেলা দলকে পরাজিত করে জয়ী হয়।

সদর উপজেলা দলের পক্ষে তিনটি গোলের মধ্যে দুটি করেন বিষ্ণু আর অপরকি করেন সুমন মোহাম্মদুল্লাহ।

খেলা শুরুর প্রথমার্ধের ৪ মিনিটের মাথায় বিপরিত পাশের খেলোয়ারদের পাস কেটে দ্রুত গতিতে গোল বক্সে কিকি মেরে স্ট্রাইকার ৯ নাম্বার জার্সি পরিহিত খেলোয়ার সুমন মোহাম্মদুল্লাহ প্রথম গোলটি করতে সক্ষম হন।

তার একক প্রচেষ্টায় দর্শনীয় গোল করে সদর উপজেলাকে ১-০ তে এগিয়ে রাখে। গোল শোধ করতে হবে সেই কথা মাথায় রেখে খেলোয়াররা মরিয়া হয়ে উঠে গোল দিতে। কয়েকবার চেষ্টার করেও শেষে ১৬ মিনিটের মাথায় ১১ নাম্বার জার্সিধারী খেলোয়ার একটি গোল করে খেলার সমতা ফিরিয়ে আনে।

দু’দলের খেলার মান সমান তাই সদর উপজেলা আক্রমন হারে গোল করার জন্য চেষ্টা চালায়। যার কারনে ফলাফলের প্রথমার্ধ খেলা শেষ না হতেই ২২ মিনিটের মাথায় ১১নাম্বার জার্সি পরিহিত খেলোয়ার বিষ্ণু গোল করে ২-১ কে রাখেন সদরকে। বিষ্ণুর প্রথম গোলের আনন্দ কেটে না উঠতেই ২৩ মিনিটের মাথায় সে আরেকটি গোল করে দলকে জয়ের লক্ষে এগিয়ে নিয়ে যায়।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পরিশোধে মরিয়া মতলব দক্ষিন উপজেলা। বেশ কয়েকবার সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি তারা। তাদের আক্রমণের ব্যর্থতায় সময় পার করেছে পুরো মাঠ।

শেষ চেষ্টায় দু’দলের কেউই আর কোন গোল করতে সক্ষম হয়নি। শনিবারের খেলায় অংশগ্রহণ করবে কচুয়া উপজেলা বনাম হাজীগঞ্জ উপজেলা ফুটবল দল।

শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ২৭ মে ২০১৬, শুক্রবার
ডিএইচ

Share