Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব জেবি সরকারি উবি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া
সরকারি

মতলব জেবি সরকারি উবি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া

মতলব জগবন্ধু বিশ্বনাথ( জেবি) সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ, দোয়া ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।গত ১২ ফেব্রুয়ারি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতিমা সুলতানার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক ইমরান হোসেন খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার গাউছুল আজম পাটোয়ারী। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম পাটোয়ারী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অভিভাবক লোকমান হোসেন বাবুল৷

অভিভাবক ও মতলব প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল আউয়াল, সহকারী শিক্ষক মোয়াজ্জেম হোসেন, জাভেদ হোসেন, নাজমুন নাহার শিউলী। অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন ১০ম শ্রেণীর ছাত্র তাহসিন আহম্মেদ মাহী। বিদায়ী শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন এনামুল হক সিফাত, ইসতিয়াক আহম্মেদ সাফিন, আশরাফুজ্জামান নাফি। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ৯ম শ্রেণীর শিক্ষার্থী মাজারুল হক জারিফ ও আবু ইসফান রাফি। এ সময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন ধর্মীয় শিক্ষক মোঃ সাইফুদ্দিন, গীতা পাঠ করেন সহকারী শিক্ষক রিংকু রাণী সাহা। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মতলব সরকারি জেবি স্কুল মসজিদের ইমাম মাওলানা মোয়াজ্জেম হোসেন। পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১২ ফেব্রুয়ারি ২০২৪