Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব জেবির ৯২’ ব্যাচের মেধাবী ছাত্র বাবুর ইন্তেকাল
মতলব জেবির

মতলব জেবির ৯২’ ব্যাচের মেধাবী ছাত্র বাবুর ইন্তেকাল

মতলব জেবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯২’ ব্যাচের মেধাবী ছাত্র মোঃ সাইফুল ইসলাম বাবু(৪৭) শনিবার সকাল সাড়ে ৫টায় মতলব পৌরসভার কলাদীর নিজ বাসায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি… রাজেউন)। সে কয়েকদিন পূর্বে স্ট্রোক করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হওয়া বাড়ী ফিরছেলন।

হঠাৎ করে শনিবার সকালে পূণরায় অসুস্থ হয়ে পড়লে নিজ বাসায় মারা যান।মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে,১ মেয়ে, বাবা ও মাসহ অসংখ্য আত্বীয় স্বজন ও বন্ধু বান্ধব রেখে গেছেন। শনিবার বাদ যোহর মতলব নিউ হোস্টেল মাঠে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান এম এ শুক্কুর পাটওয়ারী, ৯২ ব্যাচের পক্ষ থেকে কামরুজ্জামান শাহীন এবং মরহুমের পিতা তাজুল ইসলাম মিয়াজী। নামাজে জানাযায় ইমামতি করেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মোরশেদ আলম সিরাজী।

এসময় জানা যায় সামাজিক,রাজনৈতিক, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষক ও বিভিন্ন পেশার ধর্মপ্রাণ মুসল্লীগণ অংশগ্রহণ করেন। পরে বাদ আছর মরহুমের নিজ গ্রাম বাবুরপাড়া মিয়াজী বাড়ীর সামনে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৪ ডিসেম্বর ২০২২