Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব-গজারিয়া ঝুলন্ত সেতু নির্মিত হতে যাচ্ছে: পরিকল্পনা প্রতিমন্ত্রী
সেতু

মতলব-গজারিয়া ঝুলন্ত সেতু নির্মিত হতে যাচ্ছে: পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলব উত্তর উপজেলায় দূর্গাপুর ইউনিয়ন ও ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ আয়োজনে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. শামসুল আলম।

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেন, চার হাজার কোটি টাকা ব্যায়ে মতলব গজারিয়া ঝুলন্ত সেতুটি নির্মিত হতে যাচ্ছে। এতে করে চাঁদপুর, লক্ষ্মীপুর এবং নোয়াখালীর লোকজনের যাতায়াতের ব্যাপক সুবিধা হবে। আশা করি আগামী মাসের মধ্যেই ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হবে। দেশের দ্বিতীয় সেচ প্রকল্প মেঘনা ধনাগোদার খাল পরিষ্কার ও বেরিবাদ সুরক্ষার জন্য ৩শ’ ৪৭ কোটি ৬৫ লক্ষ টাকার বরাদ্দ এনে দিয়েছি। এর সুফল অচিরেই মতলব বাসি পাবে।

তিনি আরও বলেন, আপনারা দেখেছেন বিএনপি জামায়াতে শাসনামল, তারা কি পরিমান হত্যা ও গুম করেছেন, তার তালিকা করা শেষ করা যাবেনা। বিএনপি জামায়াত সারা দেশের ৬৩ টা জেলায় একযোগে ৬৫টা বোমা মেরেছিল। তাই বিএনপি -জামায়াত ও মৌলবাদের থেকে দেশকে বাঁচাতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয় করতে হবে।

দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মাহবুব আলম প্রধানের সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, ছেংগারচর পৌর মেয়র আরিফউল্ল্যা সরকার, বীর মুক্তিযোদ্ধা হাসান ইমাম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খাঁন সুফল।
আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, গজরা ইউপি চেয়ারম্যান শহিদউল্ল্যা প্রধান, মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজানুর রহমান, ইসলামাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান শাহ আল-আমীন সরকার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সদস্য আতিকুর রহমান, জেলা যুবলীগের সদস্য শাখাওয়াত হোসেন গাজী, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক খসরু ঢালী, যুবলীগ নেতা শরিফ সরকার, ছাত্রলীগ নেতা নেছার উদ্দিন মিশন।

স্টাফ করেসপন্ডেট, ২৯ সেপ্টেম্বর ২০২৩