Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব ক্যামব্রিয়ান স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
স্কুলের

মতলব ক্যামব্রিয়ান স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আলোচনা সভা,কেককাটা,র্্যাফেল ড্র,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে মতলব ক্যামব্রিয়ান স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী শনিবার পালিত হয়েছে।

ক্যামব্রিয়ান স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ডি এম আলাউদ্দিনের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার নাজমুন নাহার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, সাবেক সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, মতলব ক্যামব্রিয়ান স্কুলের উপদেষ্টা প্রভাষক বাতেন মিয়াজী, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সদস্য এবং মতলবগন্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আল মহসীন প্রধান, প্রাক্তন প্রধান শিক্ষক বোরহান উদ্দিন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলন মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম সারওয়ার সেলিম, সাবেক সদস্য মান্নান খান, সমীর ভট্টাচার্য বলু প্রমুখ।

আলোচনা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার এবং র্্যাফেল ড্রয়ের পুরস্কার বিতরণ করা হয়। সব শেষে মনজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্যাপসনঃ মতলব ক্যামব্রিয়ান স্কুলের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটছেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৯ জানুয়ারি ২০২৩